ভোর ৫:০০
আগামী মাস থেকে এলএনজির সরবরাহ শুরু: নসরুল হামিদআম নয়, আঁটির উপকারিতা জেনে নিনদিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীরইউটিউব দেখে পার্সেল বোমা বানানো সেই শিক্ষক গ্রেফতারতারেকের বাংলাদেশি নাগরিকত্ব নেই : আইনমন্ত্রীছাত্রীকে এসিড ছোড়ার মামলায় একজনের যাবজ্জীবনপাসপোর্ট নিতে হলে অবশ্যই দেশে আসতে হবেতিনদিনের সফরে অস্ট্রেলিয়া পথে প্রধানমন্ত্রীরাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর স্থগিতবড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক ও ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

আদালতে হাজির করা হয়নি খালেদা জিয়াকে

ডেস্ক: শারীরিক অসুস্থতার কারণে আজো জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগার থেকে আদালতে হাজির করা হয়নি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে।
বৃহস্পতিবার সকালে যুক্তিতর্ক উপস্থাপনের জন্য তাকে হাজির করার কথা থাকলেও তার অনুপস্থিতিতেই চলে মামলার কার্যক্রম। পরে আদালত এ মামলায় বেগম জিয়াকে ২২শে এপ্রিল পর্যন্ত জামিন দেন। সেইসঙ্গে ঐদিনই তাকে হাজির করারও নির্দেশ দেন বিচারক ড. আখতারুজ্জামান।
দিকে এ মামলায় বেগম জিয়াকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুনানির জন্য আবেদন করেছেন দুদকের আইনজীবী। গত বুধবার এ মামলার যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য ছিলো। তবে অসুস্থতার কারণে ওইদিনও বেগম জিয়াকে আদালতে হাজির করা হয়নি। গত ৮ই ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদণ্ড দেয়া হয় হয় বেগম জিয়াকে। এরপর থেকে তিনি নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারে বন্দি রয়েছেন।

Top