রাত ৮:৩১
‘কোটা ইস্যুতে ছাত্রলীগকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী’'কীভাবে আবিষ্কার করলাম যে আমার স্বামীর আরেকটি স্ত্রী আছে'আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা সোমবারখালেদা জিয়া খুবই অসুস্থ, জানালেন আইনজীবিদেশে পৌঁছেছে রাজীব মীরের মরদেহজাপানে দাবদাহ: আরো অন্তত ১১ জনের প্রাণহানিঋতুপর্ণা ঢাকাতে ‘জ্যাম’ ছবির মহরতেপর্ষদ সভা করবে ব্রাক ব্যাংকবিডি ফিন্যান্স লিমিটেডের সভা ২৫ জুলাইখালেদার দণ্ডের আপিল শুনানি আজ

সালমানের ভাগ্যে কী ঘটতে যাচ্ছে আজ ?

প্রথমকথা ডেস্ক: কৃষ্ণসার হরিণ মামলায় আজ রায় ঘোষণা করবে ভারতের আদালত। গত ১৯ বছর ধরে চলা এই মামলার রায় ঘোষণা করবেন যোধপুর আদালতের বিচারপতি। ওইদিন সালমান খান ও অন্য অভিযুক্তদের উপস্থিতিতে রায় দেবেন প্রধান বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট দেবকুমার খাতরি।

সালমান খানের আইনজীবী এইচ এম সারাস্বত জানান, এই মামলার চূড়ান্ত পর্বের শুনানি শুরু হয়েছিল গত বছরের ১৩ অক্টোবর। সাক্ষীদের বয়ানও পেশ করা হয়। ২৪ মার্চ সমস্ত সওয়াল-জবাব শেষ হয়।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। গত ৪ জানুয়ারি যোধপুর আদালতে এই অভিযোগ আনেন সালমান খানের আইনজীবী। সাক্ষীরা মিথ্যে বয়ান দিয়েছিলেন বলেও দাবি করেন তিনি।

১৯৯৮ সালে একটি ছবির শুটিং চলাকালীন রাজস্থানের কঙ্কনি গ্রামে ছিলেন সালমান খান। সেখানেই কৃষ্ণসার হরিণ শিকার করেন বলে অভিযোগ।

Top