রাত ৪:৪৪
আগামী মাস থেকে এলএনজির সরবরাহ শুরু: নসরুল হামিদআম নয়, আঁটির উপকারিতা জেনে নিনদিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীরইউটিউব দেখে পার্সেল বোমা বানানো সেই শিক্ষক গ্রেফতারতারেকের বাংলাদেশি নাগরিকত্ব নেই : আইনমন্ত্রীছাত্রীকে এসিড ছোড়ার মামলায় একজনের যাবজ্জীবনপাসপোর্ট নিতে হলে অবশ্যই দেশে আসতে হবেতিনদিনের সফরে অস্ট্রেলিয়া পথে প্রধানমন্ত্রীরাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর স্থগিতবড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক ও ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

সালমানের ভাগ্যে কী ঘটতে যাচ্ছে আজ ?

প্রথমকথা ডেস্ক: কৃষ্ণসার হরিণ মামলায় আজ রায় ঘোষণা করবে ভারতের আদালত। গত ১৯ বছর ধরে চলা এই মামলার রায় ঘোষণা করবেন যোধপুর আদালতের বিচারপতি। ওইদিন সালমান খান ও অন্য অভিযুক্তদের উপস্থিতিতে রায় দেবেন প্রধান বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট দেবকুমার খাতরি।

সালমান খানের আইনজীবী এইচ এম সারাস্বত জানান, এই মামলার চূড়ান্ত পর্বের শুনানি শুরু হয়েছিল গত বছরের ১৩ অক্টোবর। সাক্ষীদের বয়ানও পেশ করা হয়। ২৪ মার্চ সমস্ত সওয়াল-জবাব শেষ হয়।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। গত ৪ জানুয়ারি যোধপুর আদালতে এই অভিযোগ আনেন সালমান খানের আইনজীবী। সাক্ষীরা মিথ্যে বয়ান দিয়েছিলেন বলেও দাবি করেন তিনি।

১৯৯৮ সালে একটি ছবির শুটিং চলাকালীন রাজস্থানের কঙ্কনি গ্রামে ছিলেন সালমান খান। সেখানেই কৃষ্ণসার হরিণ শিকার করেন বলে অভিযোগ।

Top