রাত ৮:১৮
‘কোটা ইস্যুতে ছাত্রলীগকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী’'কীভাবে আবিষ্কার করলাম যে আমার স্বামীর আরেকটি স্ত্রী আছে'আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা সোমবারখালেদা জিয়া খুবই অসুস্থ, জানালেন আইনজীবিদেশে পৌঁছেছে রাজীব মীরের মরদেহজাপানে দাবদাহ: আরো অন্তত ১১ জনের প্রাণহানিঋতুপর্ণা ঢাকাতে ‘জ্যাম’ ছবির মহরতেপর্ষদ সভা করবে ব্রাক ব্যাংকবিডি ফিন্যান্স লিমিটেডের সভা ২৫ জুলাইখালেদার দণ্ডের আপিল শুনানি আজ

মমতা পিপিএইচপি’ প্রকল্পের উদ্যোগে কমিউনিটি মিটিং অনুষ্ঠিত

ডেস্ক: মঙ্গলবার ২০ই মার্চ ২০১৮, নগরীর ১৩ নং ওয়ার্ডস্থ গিরিধারা মাঠে সেভ দ্য চিলড্রেন ইন্টারন্যাশনাল এর সহায়তায় ও মমতার পরিচালনাধীন পিপিএইচপি প্রকল্পের উদ্যোগে কমিউনিটি মিটিং অনুষ্ঠিত হয়েছে। মমতা’র পরিচালক সমন্বয় স্বপ্না তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত কমিউনিটি মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক (৯,১০,১৩ নং ওয়ার্ড এর সংরক্ষিত) কাউন্সিলর আবিদা আজাদ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক সাইদুল কবীর বাহার। সভার শুরুতে মমতা পিপিএইচপি প্রকল্পের পক্ষ থেকে শিশুদের শারীরিক ও অবমাননাকর শাস্তির কুফল বিষয়ে একটি পাপেট শো উপস্থাপন করা হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অতীতে আমরা শিশুদের শাস্তি প্রদান করলেও এখন সময় বদলেছে। অতীতের কথা ভুলে গিয়ে সামনের দিকে এগুতে হবে। শিশুর শারিরীক ও মানসিক বিকাশে অবশ্যই শাস্তির বিরুদ্ধে অবস্থান নিতে হবে।
প্রকল্প পরিচালক কামরুন নাহার পারভীন এর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ১৩ নং ওয়ার্ডের সিবিসিপিসি কমিটির সদস্য বেলাল হোসেন মনা, মোহাম্মদ মাঈনুদ্দিন, জবাবদিহিতা নিশ্চিতকরণ কমিটির কিশোরী সদস্য আমেনা আক্তার প্রমুখ।

Top