সকাল ৯:৪১
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

বীর মু‌ক্তিযোদ্ধা মাহবুবুর রহমানকে ইতালীর ভেনিসে গণ সংবর্ধনা

আসলামউজ্জামান,ভেনিস ইতালি : ঢাকার কৃতি সন্তান, জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমানের ইতালী আগমন উপল‌ক্ষে দোহার ঐক্য পরিষদ ও দোহার নবাবগঞ্জ ঐক্যফ্রন্ট এর আয়োজনে গণসংবর্ধনা দেয়া হয়।

দোহার ঐক্য পরিষদ ও দোহার নবাবগঞ্জ ঐক্য ফ্রন্ট এর সার্বিক সহযোগিতায় গত ১৭ মার্চ স্থানীয় সময় সন্ধ্যা ৭ঘটিকায় ভেনিসের একটি হলরুমে এক গণ সংবর্ধনায় দোহার নবাবগঞ্জ সহ বি‌ভিন্ন জেলার প্রবাসীরা উপ‌স্থিত ছি‌লেন। দোহার ঐক্য পরিষদ ও দোহার নবাবগঞ্জ এর সদস্যরা প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নেন।

দোহার ঐক্য ফ্রন্ট এর ভারপ্রাপ্ত সভাপতি সামা‌জিক ব্য‌ক্তিত্ব এবং দোহার নবাবগঞ্জের কৃতিসন্তান ওমর ফারুখ নিনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা,ইতালি আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক হাসান ইকবাল,আনোয়ার হোসেন,আমিনুল ইসলাম,স্বপ ব্যপারি,ও আবু নাসির।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আবুল কালাম,আইয়ুব আলি,মহিউদ্দিন খান,নুরে আলম লিটন প্রমুখ।তরিকুল ইসলাম ও শেখ লিটন এর নিদারুন উপস্থাপনায় অনুষ্ঠানটি শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাহবুবুর রহমান বলেন দেশের উন্নয়নে আমাদের কাজ করে যেতে হবে।দেশকে দুর্নীতি মুক্ত দেশ গড়ার আহ্বান আহবান জানান। তিনি আরো বলেন, সব রকম ষড়যন্ত্র নস্যাৎ করে দেশকে এগিয়ে নি‌তে হ‌বে।তিনি বলেন যত দিন বেঁচে থাকব তত দিন মানুষের পাশে থেকে সাহায্য করে যাব। তিনি, বলেন উন্নয়‌নের ধারা‌কে অব্যাহত রাখতে এবার নৌকায় ভোট দিতে হবে এবং প্রবাসী‌দের সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।পুরো অনুসষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন দোহার ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক জাওর মোরল ও প্রচারে ছিলেন সিরাজুল ইসলাম রিপন।

Top