রাত ৯:৩১
বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধারা বাংলাদেশের রক্ষা কবচ: শ্রীমতী সুষমা স্বরাজ‘নিতান্ত ব্যক্তিগত’ ছবি ফোনে রাখবেন না'সাতক্ষীরায় বজ্রপাতে নিহত এক আহত দুইসাতক্ষীরায় স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ডবাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে -তথ্যমন্ত্রীর আশাবাদতথ্যমন্ত্রীর ঈদের শুভেচ্ছাগণপরিবহনে সিটিং সার্ভিসের নামে নৈরাজ্য”দূরপাল্লার যানবাহন পাঁচ ঘণ্টার বেশি চালাতে পারবে না”বর্ষায় চোখ সুরক্ষিত রাখা .....সুমন জাহিদ কেমন মানুষ ছিলো?

সাতক্ষীরায় হরিণের মাংস জব্দ

মো. আসাদুজ্জামান সরদার :সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরার শ্যামনগরে ৫ কেজি হরিণের মাংস, হাড় ও মাথা জব্দ করেছে বন বিভাগের সদস্যরা।

বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা কেএম কবির হোসেন সোমবার বিকালে গণমাধ্যমে এতথ্য জানান।

রোববার (১১ মার্চ) গভীর রাতে গোপন সংবাদ পেয়ে উপজেলার গাবুরা ইউনিয়নে ৯নং সোরা গ্রামে মৃত ময়নুদ্দীন গাজীর ছেলে রাব্বুল গাজীর বাড়ি অভিযান চালিয়ে সেগুলি জব্দ করা হয়। এসময়ে বন বিভাগের উপস্থিতি আঁচ পেয়ে সংঘবদ্ধ হরিণ শিকারীর দল দ্রুত সটকে পড়ে।

শ্যামনগরের বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা কেএম কবির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ৫ কেজি হরিণের মাংস, মাথা ও হাড় জব্দ করা হয়। বন আইনে মামলা হয়েছে। আটক আলামত আদালতে পাঠানো হয়েছে এবং আসামীদের ধরার চেষ্টা অব্যহত আছে।

Top