রাত ৯:৩৮
বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধারা বাংলাদেশের রক্ষা কবচ: শ্রীমতী সুষমা স্বরাজ‘নিতান্ত ব্যক্তিগত’ ছবি ফোনে রাখবেন না'সাতক্ষীরায় বজ্রপাতে নিহত এক আহত দুইসাতক্ষীরায় স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ডবাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে -তথ্যমন্ত্রীর আশাবাদতথ্যমন্ত্রীর ঈদের শুভেচ্ছাগণপরিবহনে সিটিং সার্ভিসের নামে নৈরাজ্য”দূরপাল্লার যানবাহন পাঁচ ঘণ্টার বেশি চালাতে পারবে না”বর্ষায় চোখ সুরক্ষিত রাখা .....সুমন জাহিদ কেমন মানুষ ছিলো?

ছেলে ‘লৌহপুরুষ’ হবে, চাইছেন তৈমুরের মা কারিনা

ডেস্ক: যদিও সাইফ আলি খান ও কারিনা কাপুর বলিউডের অন্যতম তারকা, তবুও আজ যেন তাঁদের চেয়েও অনেক বড় সেলিব্রিটি হয়ে গেছে তাঁদের সন্তান তৈমুর। তৈমুরের দারুণ সব ছবিতে মাতোয়ারা ইনস্টাগ্রাম থেকে টুইটার।

এবার সেই তৈমুরের নাম নির্বাচন প্রসঙ্গে মুখ খুললেন কারিনা কাপুর খান। তৈমুর জন্মের সময়ই তার নাম নিয়ে বেশ কিছু বিতর্কিত সোশাল মিডিয়া পোস্ট আসে। অত্যাচারী শাসনেক নামে তারকাপুত্রের নাম রাখা নিয়ে বেশ সরগরম হয় সামাজিক যোগাযোগ মাধ্যম।

এ-প্রসঙ্গে অভিনেত্রী ও বলিউড ডিভা কারিনা জানান, একটা সময় ছেলের নাম পাল্টে ‘ফয়েজ’ রাখতে চেয়েছিলেন সাইফ। তবে সেখানে বাধ সাধেন তিনি নিজে। ছেলের নাম ‘তৈমুর’ হিসাবেই নির্ধারণ করেন তিনি। কারিনা আরো জানান, ছেলে তৈমুরকে তিনি ‘লৌহপুরুষ’ হিসাবে দেখতে চান। আর সে জন্যই এই নাম দেওয়া। তাঁর আকাঙ্ক্ষা- ছেলে তাঁর বড় হয়ে লৌহপুরুষ হবে।

এদিকে, তৈমুরকে নিয়ে প্রতিদিন মিডিয়ার উচ্ছ্বাস পছন্দ করছেন না কারিনা। তিনি জানিয়েছেন, যেভাবে তৈমুরের প্রতিটি পদক্ষেপ মিডিয়ার লেন্সে আসছে তা তিনি কিভাবে আটকাবেন, ভেবে পাচ্ছেন না। তবে, ১৪ মাসের তৈমুর যে বার বার ক্যামেরার মুখোমুখি হয়ে বেশ স্বচ্ছন্দ্য বোধ করছে- তা বলাই যায়।
সূত্র : এনডিটিভি

Top