রাত ৯:৫৮
পবিত্র আশুরা শুক্রবারখালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলার কার্যক্রম চলবেএকজন নারী দেহরক্ষীর গোপন জীবনদুই রাষ্ট্রদূতের রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশসুস্থ চোখে পৃথিবীর সৌন্দয্য উপভোগ করুনটাইগারদের ভাবনায় এখন সুপার ফোরমালয়েশিয়ায় বিষাক্ত মদপানে বাংলাদেশিসহ ২১ জনের মৃত্যুতিন দিনের সফরে রংপুর গেলেন এরশাদ‘যৌনতায় অপটু’ ট্রাম্প; ফের বোমা ফাটালেন স্টর্মিসংসদে ডিজিটাল নিরাপত্তা বিল ২০১৮ পাস

৫০ প্রভাবশালী নারীর তালিকায় দীপিকা পাডুকোন

ডেস্ক: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ভ্যারাইটি ম্যাগাজিন তৈরি করেছে ‘ইন্টারন্যাশনাল উইমেন্স ইমপ্যাক্ট রিপোর্ট’। সেখানে ৫০ জন প্রভাবশালী নারীর তালিকায় হলিউড তারকাদের পাশাপাশি স্থান পেয়েছেন ‘পদ্মাবত’খ্যাত তারকা দীপিকা পাডুকোন।

ভ্যারাইটি ম্যাগাজিন তাদের প্রতিবেদনে দীপিকা সম্পর্কে লিখে, সম্প্রতি মুক্তি বলিউড ব্লকবাস্টার ছবি ‘পদ্মাবত’-এর তারকা, যিনি তার ছবির কারণে বিভিন্ন উগ্রপন্থী সংগঠন থেকে হুমকির শিকার হয়েছেন। পাডুকোনের বাবা প্রকাশ একজন ব্যাডমিন্টন খেলোয়াড়। পাডুকোন মডেলিংয়ের আগে ব্যাডমিন্টন খেলতেন। এখন তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী এবং বলিউডে যিনি নিজের জায়গা পাকা করেছেন ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেসের’ মতো ছবি দিয়ে।

গত বছর হলিউডে ‘ট্রিপল এক্স : দ্য জেন্ডার কেস’ দিয়ে হলিউডেও নিজের উপস্থিতি জানান দিয়েছেন। তিনি একজন জনহিতৈষী। ‘লিভ লাফ লাভ’ ফাউন্ডেশন নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে, তারা মানসিক অসুস্থতা নিয়ে কাজ করে।

দীপিকা এই সম্মান পেয়ে তার টুইটারে লিখেছেন, গৌরবান্বিত ও সম্মানিত বোধ করছি এই জায়গায় থাকতে পেরে। ভ্যারাইটিকে ধন্যবাদ।

দীপিকার এই পোস্টে তাকে অভিনন্দন জানিয়েছেন তার অনেক ভক্ত। দীপিকা ছাড়াও সে তালিকায় আরো রয়েছেন ‘ওয়ান্ডার উইমেন’ খ্যাত তারকা গেল গেডট, ডেইজি রিডলে, নিকোল কিডম্যান ও সালমা হায়েক।

Top