সন্ধ্যা ৭:০১
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

সুনামগঞ্জে জাফর ইকবালের ওপর হামলাকারীর চাচা আটক

ডেস্ক : অধ্যাপক ড. জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুলের চাচা লুলইকে আটক করেছে র‌্যাব।
রবিবার (৪ মার্চ) ভোরে গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলার কলিয়ার কাপন থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার ফয়সল আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, লুলইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
এর আগে শনিবার ড. জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমানের শেখপাড়ার বাসায় তল্লাশি চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।
সেখান থেকে তার মামা সুনামগঞ্জ জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমানকে আটক করা হয়েছে।
উল্লেখ্য, শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে পেছন থেকে অধ্যাপক জাফর ইকবালের মাথায় ছুরিকাঘাত করেন আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবক। পরে তাকে শিক্ষার্থীরা ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।
আর অধ্যাপক জাফর ইকবালকে উদ্ধার করে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর রাতেই হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়। ঢাকায় পৌঁছেই ড. মুহম্মদ জাফর ইকবালকে সিএমএইচে ভর্তি করানো হয়।
আইএসপিআর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রাশেদুল হাসা জানিয়েছেন, বর্তমানে তিনি শঙ্কামুক্ত। পরীক্ষা নিরীক্ষা করার পর রবিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থা নিয়ে বিস্তারিত তথ্য প্রদান করা হবে।

Top