রাত ৯:৩৩
বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধারা বাংলাদেশের রক্ষা কবচ: শ্রীমতী সুষমা স্বরাজ‘নিতান্ত ব্যক্তিগত’ ছবি ফোনে রাখবেন না'সাতক্ষীরায় বজ্রপাতে নিহত এক আহত দুইসাতক্ষীরায় স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ডবাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে -তথ্যমন্ত্রীর আশাবাদতথ্যমন্ত্রীর ঈদের শুভেচ্ছাগণপরিবহনে সিটিং সার্ভিসের নামে নৈরাজ্য”দূরপাল্লার যানবাহন পাঁচ ঘণ্টার বেশি চালাতে পারবে না”বর্ষায় চোখ সুরক্ষিত রাখা .....সুমন জাহিদ কেমন মানুষ ছিলো?

প্রধানমন্ত্রী ও সরকারকে সাংবাদিক নেতৃবৃন্দের অভিনন্দন

ডেস্ক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ (ডিইউজে) দেশের সবক’টি ইউনিয়ন নবম ওয়েজ বোর্ড ঘোষিত হওয়ায় সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারকে অভিনন্দন জানিয়েছে।
সোমবার এক বিবৃতিতে বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক এবং ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এবং দেশের অন্যান্য ইউনিয়নের নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে প্রধানমনন্ত্রী ও সরকারের প্রতি এই অভিনন্দন জানান।
বিএফইউজে ও ডিইউজে নেতৃবৃন্দ ১৯৭৪ সালের প্রেস এন্ড পাবলিকেশন আইন সংশোধন করে ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ওয়েজ বোর্ডের আওতায় আনারও আহবান জানান।

Top