সন্ধ্যা ৬:৩৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

ফেনীতে পথশিশুদের নিয়ে পিঠা উৎসব

ফেনী প্রতিনিধি : ফেনী সামাজিক সংগঠন ’আমরা ক’জন স্বেচ্ছাসেবক,ফেনী’ এর আয়োজনে বিকেলে  মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ চত্বরে একশত পথশিশুদের নিয়ে শীতের পিঠা উৎসবের আয়োজন করা হয়। উৎসবে শিশুদের পেটভরে হরেক রকমের শীতের পিঠা খাওয়ানো হয়েছে।
সংগঠনের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সহ সভাপতি মোঃ সাহাব উদ্দিন ও সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম ফাহিমের যৌথ সঞ্চালনায় শীত পিঠা উৎসবে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও পৌর কাউন্সিলর  লুৎফুর রহমান খোকন হাজারী।
বিশেষ অতিথি   ছিলেন ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, সংগঠনের উপদেষ্টা আরিফুল আমিন রিজভী।
উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট ফেনী জেলা ইউনিটের যুব প্রধান সাইফুদ্দিন রাশেদ, রোটারেক্ট ক্লাব অব ফেনী গভঃ কলেজের সভাপতি নাজিম উদ্দিন জিকু, বাংলা নিউজ টুয়েন্টি ফোর ডট কমের নিজস্ব প্রতিবেদক সোলায়মান হাজারী ডালিম। সাপ্তাহিক বৈকালি পত্রিকার নিজস্ব প্রতিনিধি ইয়াছির আরাফাত রুবেল, প্রভাতের ডাক পত্রিকার ফেনী প্রতিনিধি কাজী নজরুল ইসলাম সোহাগ, ফটো সাংবদিক দুলাল তালুকদার, সংগঠনের সাবেক সভাপতি মো: আবু সাঈদ সহ অন্যরা।
পিঠা উৎসব শেষে ’আমরা ক’জন স্বেচ্ছাসেবক,ফেনী’ এর ২০১৮ সালের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।

Top