রাত ১:৩৬
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

রাজাকারমুক্ত বাংলাদেশ গড়তে সেক্টর কমান্ডার্স ফোরামকে সহযোগিতা করবে সরকার : তথ্যমন্ত্রী

ডেস্ক: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকারমুক্ত বাংলাদেশ গড়তে সেক্টর কমান্ডার্স ফোরামকে সহযোগিতা করবে সরকার।
বুধবার সকালে সচিবালয়ের তথ্যমন্ত্রী তাঁর নিজ দপ্তরে সেক্টর কমান্ডার্স ফোরামের নেতৃবৃন্দের সাথে বৈঠকে এ প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময়ে রাজাকার-যুদ্ধাপরাধীদের ও জাতির পিতা বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানায় সেক্টর কমান্ডার্স ফোরাম নেতৃবৃন্দ।
তারা বলেন, ‘রাজাকারেরা দেশ, গণতন্ত্র ও সমাজের শত্রু। বাংলাদেশকে অস্থিতিশীল করতে তাদের চক্রান্ত এখনো অব্যাহত রয়েছে। রাষ্ট্রের বিরুদ্ধে তাদের এ অপতৎপরতা নির্মূল করা মুক্তিযোদ্ধাদের নৈতিক দায়িত্ব। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সর্বাত্মক সহযোগিতা কামনা করে এই ফোরাম।’
তথ্যমন্ত্রী তাদের সাথে একমত পোষণ করেন ও ফোরামের সাথে সরকারের একাত্মতা জানান।
সেক্টর কমান্ডার্স ফোরামের চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) কে এম শফিউল্লাহ বীর উত্তম, মহাসচিব হারুন হাবীব, ভাইস চেয়ারম্যান লেঃ কর্নেল (অবঃ) আবু ওসমান চৌধুরী, ম হামিদ, নূরুল আলম, স্থপতি মোবাশে^র হোসেন, সহকারী মহাসচিব আবুল কালাম আজাদ পাটোয়ারি এবং ফোরামের কেন্দ্রীয় নারী পরিষদের প্রেসিডেন্ট লায়লা হাসান বৈঠকে অংশ নেন।

Top