রাত ১:২০
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

সিলেটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দু’গ্রুপে সংঘর্ষ

ডেস্ক: ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সিলেট এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষ চলাকালে অনার্স পরীক্ষার্থীসহ সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে।

জানা যায়, টিলাগড়ে আজাদ গ্রুপের নেতা-কর্মীদের কলেজ ক্যাম্পাসে ঢুকতে না দিতেই এমসি কলেজ ছাত্রলীগ এ সশস্ত্র মহড়া দেয়। এতে সকাল ১১টা ১৫ মিনিটে এসে যোগ দেয় সরকারি কলেজ ছাত্রলীগ।

সূত্র আরো জানায়, সকাল ৯টা থেকে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বিভিন্ন কর্মসূচী পালনের কথা ছিলো এমসি কলেজে। এ উপলক্ষ্যে সকাল থেকেই কলেজে নিজেদের অবস্থান ধরে রাখতে সশস্ত্র মহড়া দিতে থাকে।

দুপুরের দিকে আজাদ গ্রুপের নেতাকর্মীরা কলেজে ঢুকতে চাইলে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষ চলাকালে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি করেছে।

Top