রাত ১:২৫
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

অর্থ পাচার মামলায় বিকাশের ৮ এজেন্ট গ্রেপ্তার

ডেস্ক:  মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অবৈধ লেনদেন ও মুদ্রা পাচারের মামলায় আট বিকাশ এজেন্টকে গ্রেপ্তার করেছে সিআইডি। পুলিশের অপরাধ তদন্ত বিভাগটি বুধবার রাতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

তবে গ্রেপ্তারদের নাম পরিচয় বা অভিযোগের বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি পুলিশ। সিনিয়র সহকারী পুলিশসুপার শারমিন জাহান সংবাদমাধ্যমকে জানান, আজ বৃহস্পতিবার সিআইডির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

তিনি বলেন, রেমিটেন্সের অর্থ অবৈধভাবে বিকাশের মাধ্যমে হুন্ডি করার অভিযোগে  মানি লন্ডারিং আইনে নয়টি মামলা রয়েছে তাদের বিরুদ্ধে।

কিছু দিন আগে বাংলাদেশ ব্যাংক বিকাশ-এর তিন হাজার এজেন্টের ‘অস্বাভাবিক’ লেনদেন তদন্ত করতে অনুরোধ করেছিল সিআইডিকে। সেই ধারাবাহিকতায় উল্লেখিত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ব্র্যাক ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান বিকাশ-এর মাধ্যমে বাংলাদেশে মোবাইলে আর্থিক লেনদেনের ৭০ শতাংশের মতো হয়ে থাকে। সারাদেশে মোবাইল ব্যাংকিং সেবাদাতা কয়েক লাখ এজেন্টের বড় একটি অংশ বিকাশের।

Top