রাত ৮:২২
রোজা ও ঈদের পর আবারও মঞ্চ নাট্যাঙ্গন কর্মব্যস্তশপিং মল থেকে লাফ দিয়ে গরুর আত্মহত্যা!আগাম মৃত্যুর খবর দেন যে নারী!এশিয়ান গেমস সামনে রেখে প্রস্তুত হচ্ছে ফুটবল দলথিয়াগো সিলভাকে অপমান করেছেন নেইমার!জার্মানিতে ভয়াবহ বিস্ফোরণে আহত ২৫, ভবন ধস‘আমাদের মেসেজ হলো শান্তিপূর্ণ নির্বাচন’মার্ক বাংলাদেশ শেয়ার কেলেঙ্কারি : আসামিদের জেল-জরিমানাফটিকছড়িতে শতবর্ষী সেতু দিয়ে যোগাযোগ বিচ্ছিন্নপ্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাপ্রধানের বৈঠক

নজরুল বিশ্ববিদ্যালয়ে সমাজিক বিজ্ঞান অনুষদে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

মোঃ ওয়াহিদুল ইসলাম, জাককানইবি সংবাদদাতা ঃ শিক্ষা,শান্তি আর প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখার অন্তর্গত সামাজিক বিজ্ঞান অনুষদ শাখার প্রথম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২ জানুয়ারি (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয়ের চুরুলিয়া মঞ্চে উক্ত সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি নজরুল ইসলাম বাবু। প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম এবং লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মূখার্জী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান রাকিব। এছাড়া বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিবুল হাসান রনি।

বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের সভাপতি মোজাম্মেল হক অনিকের সভাপতিত্তে¡ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এম.জে স্বাধীন। বক্তারা বলেন সম্মেলনের মধ্য দিয়ে আসা নেতৃত্ব সামনে দিনে বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগকে আরো বেগবান করে সামনের নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করে তুলবে।

Top