রাত ৮:৩১
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় বাংলাদেশ এর দরিদ্র ও অসহায় শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরন কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদকঃ  স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় বাংলাদেশ’ ২২ ডিসেম্বর, ২০১৭ ঢাকার খিলগাঁও এ ছিন্নমুল কল্যান ফাউন্ডেশন কতৃক পরিচালিত হত দরিদ্র ও অসহায় শিশুদের স্কুলের শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরন করেন।এর মধ্য দিয়েই শুরু হল প্রিয় বাংলাদেশের কার্যক্রম। এই কার্যক্রম সারা বাংলােদেশে অসহায় শিশু শিক্ষার্থী দের মাঝে অব্যহত থাকবে শীত থাকা পর্যন্ত।

এ সময় উপস্হিত ছিলেন চিএ নায়িকা ও মডেল শাহানূর, প্রিয় বাংলাদেশের সাধারন সম্পাদক ও অভিনেতা তুর্য নাসির, যুগ্ন আহব্বায়ক ও অভিনেতা আলীনূর জয়, ঢাকা সাব-এডিটর কাউন্সিলের সহ-সভাপতি পদ প্রাথী রুমি আক্তার পলি, কার্যনিবার্হী সদস্য আবু হানিফ ও দৈনিক প্রথম কথা’র সিনিয়র সাংবাদিক শাহীন আলম চৌধুরী। আসুন আমরা সকলে এগিয়ে আসি হত দরিদ্র ও অসহায় শিশুদের একটি সুন্দর ভবিষ্যত গড়তে।

Top