সন্ধ্যা ৬:৩৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় বাংলাদেশ এর দরিদ্র ও অসহায় শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরন কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদকঃ  স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় বাংলাদেশ’ ২২ ডিসেম্বর, ২০১৭ ঢাকার খিলগাঁও এ ছিন্নমুল কল্যান ফাউন্ডেশন কতৃক পরিচালিত হত দরিদ্র ও অসহায় শিশুদের স্কুলের শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরন করেন।এর মধ্য দিয়েই শুরু হল প্রিয় বাংলাদেশের কার্যক্রম। এই কার্যক্রম সারা বাংলােদেশে অসহায় শিশু শিক্ষার্থী দের মাঝে অব্যহত থাকবে শীত থাকা পর্যন্ত।

এ সময় উপস্হিত ছিলেন চিএ নায়িকা ও মডেল শাহানূর, প্রিয় বাংলাদেশের সাধারন সম্পাদক ও অভিনেতা তুর্য নাসির, যুগ্ন আহব্বায়ক ও অভিনেতা আলীনূর জয়, ঢাকা সাব-এডিটর কাউন্সিলের সহ-সভাপতি পদ প্রাথী রুমি আক্তার পলি, কার্যনিবার্হী সদস্য আবু হানিফ ও দৈনিক প্রথম কথা’র সিনিয়র সাংবাদিক শাহীন আলম চৌধুরী। আসুন আমরা সকলে এগিয়ে আসি হত দরিদ্র ও অসহায় শিশুদের একটি সুন্দর ভবিষ্যত গড়তে।

Top