দুপুর ২:৫৯
ট্রাম্প প্রশাসনের নতুন উদ্যোগ: ফেঁসে যেতে পারেন গ্রিনকার্ড আবেদনকারীরাপ্রেমিকাকে সঙ্গে নিয়ে শতাধিক নারীকে ধর্ষণ করেছেন চিকিৎসকপ্যানেল মেয়র ওসমান গণির মরদহে দেশে পৌঁছেছেমুক্তি পাচ্ছে 'অন্ধকার জগত'আফগানদের মুখোমুখি বাংলাদেশচোখে ছানি পড়া রোধে করণীয়চিকিৎসার জন্য চেন্নাই যাচ্ছেন আফজাল শরীফলন্ডন থেকে নিউইয়র্কে প্রধানমন্ত্রী যাচ্ছেনপবিত্র আশুরা শুক্রবারখালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলার কার্যক্রম চলবে

খ্রিস্টানদের ওপর যাতে হামলা না হয় সে ব্যাপারে সতর্ক থাকতে হবে : ওবায়দুল কাদের

ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে খ্রিস্টান সম্প্রদায়ের ওপর যাতে কোন মহল হামলা করতে না পারে সে জন্য সতর্ক থাকতে প্রশাসনসহ মুসলমানদের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি সোমবার বিকেলে রাজধানীর মিরপুরের সেনপাড়া পর্বতায় আসন্ন বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচন আওয়ামী লীগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনকে ঘিরে সরকারের সুনাম নষ্ট করার জন্য খ্রিস্টান সম্প্রদায়ের ওপর হামলা করে অপশক্তি সুযোগ নিতে পারে।
আসন্ন রংপুর এবং ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে কাদের বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন সরকারের জন্য সেমিফাইনাল খেলা। এ নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করে এ খেলায় সরকার জয়ী হতে চায়।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন বিষয়ে তিনটি জরিপ চালিয়েছেন। এ জরিপে যিনি জনগণের কাছে বেশী গ্রহণযোগ্য প্রমাণিত হবেন তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে।

Top