রাত ১:৩২
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

খ্রিস্টানদের ওপর যাতে হামলা না হয় সে ব্যাপারে সতর্ক থাকতে হবে : ওবায়দুল কাদের

ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে খ্রিস্টান সম্প্রদায়ের ওপর যাতে কোন মহল হামলা করতে না পারে সে জন্য সতর্ক থাকতে প্রশাসনসহ মুসলমানদের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি সোমবার বিকেলে রাজধানীর মিরপুরের সেনপাড়া পর্বতায় আসন্ন বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচন আওয়ামী লীগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনকে ঘিরে সরকারের সুনাম নষ্ট করার জন্য খ্রিস্টান সম্প্রদায়ের ওপর হামলা করে অপশক্তি সুযোগ নিতে পারে।
আসন্ন রংপুর এবং ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে কাদের বলেন, রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন সরকারের জন্য সেমিফাইনাল খেলা। এ নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করে এ খেলায় সরকার জয়ী হতে চায়।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন বিষয়ে তিনটি জরিপ চালিয়েছেন। এ জরিপে যিনি জনগণের কাছে বেশী গ্রহণযোগ্য প্রমাণিত হবেন তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে।

Top