দুপুর ২:৪৫
প্রেমিকাকে সঙ্গে নিয়ে শতাধিক নারীকে ধর্ষণ করেছেন চিকিৎসকপ্যানেল মেয়র ওসমান গণির মরদহে দেশে পৌঁছেছেমুক্তি পাচ্ছে 'অন্ধকার জগত'আফগানদের মুখোমুখি বাংলাদেশচোখে ছানি পড়া রোধে করণীয়চিকিৎসার জন্য চেন্নাই যাচ্ছেন আফজাল শরীফলন্ডন থেকে নিউইয়র্কে প্রধানমন্ত্রী যাচ্ছেনপবিত্র আশুরা শুক্রবারখালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলার কার্যক্রম চলবেএকজন নারী দেহরক্ষীর গোপন জীবন

বনানীর হোটেলে ফের তরুণী ধর্ষণের অভিযোগ

ডেস্ক: রাজধানীর বনানীর একটি আবাসিক হোটেলে ফের তরুণী ধর্ষণের অভিযোগ উঠেছে। বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়েছে উল্লেখ করে ওই তরুণী বনানী থানায় গত ১৩ই ডিসেম্বর একটি মামলা দায়ের করেছেন।
নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় ধর্ষণের শিকার ওই তরুণী সংগীতশিল্পী আনুশেহ আনাদিলের ভাই কুশান ওমর সূফির বিরুদ্ধে বনানী থানায় মামলা দায়ের করেছেন।

ওই তরুণী অভিযোগ করেছেন, কুশান ওমর সূফির সঙ্গে দেড় বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। প্রায়ই কুশানের সঙ্গে তার বাসায় ও বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যেতেন তিনি। একপর্যায়ে বিয়ে করবে বলে কুশান তাকে বাসায় নিয়ে যায় এবং সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়।

কুশান গত জুন মাসে দেশের বাইরে চলে যায় এবং সেপ্টেম্বর মাসে দেশে ফিরে তাকে বিয়ে করার আশ্বাস দেয়। দেশে ফেরার পর গত ১৯ নভেম্বর তিনি কুশানের বাসায় যান বিয়ের বিষয়ে আলোচনা করার জন্য। কিন্তু কুশানের বোন আনুশেহ আনাদিল (৪০) তাকে বাসায় প্রবেশ করতে নিষেধ করে। এ সময় কুশান তাকে আলোচনা করার জন্য বাড়ির বাইরে একটি রেস্টুরেন্টে নিয়ে যায়। সেখানে খাওয়া-দাওয়া শেষে ২০ নভেম্বর রাত আনুমানিক ১২টা ২০ মিনিটে তাকে বনানী থানাধীন বাড়ি নং ৬০, কামাল আতাতুর্ক এভিনিউয়ের হোটেল সুইট ড্রিমের ৮০৫নং রুমে নিয়ে যায়।
কিন্তু সেখানে বিয়ের বিষয়ে কথা-বার্তা না বলে হঠাৎ করে কুশান তাকে মারধর শুরু করে। একপর্যায়ে রাত আনুমানিক দেড়টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।

বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল মতিন জানান, এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে কুশান ওমর সূফী নামের এক যুবক। ওই তরুণী থানায় একটি অভিযোগ করেছেন।

Top