রাত ৮:২১
রোজা ও ঈদের পর আবারও মঞ্চ নাট্যাঙ্গন কর্মব্যস্তশপিং মল থেকে লাফ দিয়ে গরুর আত্মহত্যা!আগাম মৃত্যুর খবর দেন যে নারী!এশিয়ান গেমস সামনে রেখে প্রস্তুত হচ্ছে ফুটবল দলথিয়াগো সিলভাকে অপমান করেছেন নেইমার!জার্মানিতে ভয়াবহ বিস্ফোরণে আহত ২৫, ভবন ধস‘আমাদের মেসেজ হলো শান্তিপূর্ণ নির্বাচন’মার্ক বাংলাদেশ শেয়ার কেলেঙ্কারি : আসামিদের জেল-জরিমানাফটিকছড়িতে শতবর্ষী সেতু দিয়ে যোগাযোগ বিচ্ছিন্নপ্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাপ্রধানের বৈঠক

ছিনতাইয়ের কবলে নারী, কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

ডেস্ক: রাজধানীতে ছিনতাইয়ের সময় মায়ের কোল থেকে পড়ে আরাফাত নামে ছয় মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার ভোরে দয়াগঞ্জে এ ঘটনা ঘটে।আরাফাত শরীয়তপুরের শাহ আলম ও আকলিমা বেগম দম্পতির ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ভোরে শাহ আলম ও আকলিমা বেগম শরীয়তপুর থেকে লঞ্চে ঢাকায় আসেন। সদরঘাট থেকে রিকশায় রওনা হওয়ার পর আকলিমা দয়াগঞ্জে ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় আকলিমার কোলে থাকা ছয় মাসের শিশু আরাফাত মাটিতে পড়ে গিয়ে আহত হয়। পরে স্থানীয়দের সহায়তা শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই দম্পতির আরেক সন্তান আল-আমিনের চিকিৎসার জন্যই তারা ঢাকায় এসেছেন। সদরঘাট থেকে শাহ আলম শ্যামলীতে শিশু হাসপাতালে চলে যাওয়ার পর আকলিমা শনির আখড়ার তাদের এক আত্মীয় বাসায় যাচ্ছিলেন।

গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দয়াগঞ্জে শিশুর মৃত্যুর সংবাদ পুলিশ পেয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Top