রাত ১:১৯
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

ছিনতাইয়ের কবলে নারী, কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

ডেস্ক: রাজধানীতে ছিনতাইয়ের সময় মায়ের কোল থেকে পড়ে আরাফাত নামে ছয় মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার ভোরে দয়াগঞ্জে এ ঘটনা ঘটে।আরাফাত শরীয়তপুরের শাহ আলম ও আকলিমা বেগম দম্পতির ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ভোরে শাহ আলম ও আকলিমা বেগম শরীয়তপুর থেকে লঞ্চে ঢাকায় আসেন। সদরঘাট থেকে রিকশায় রওনা হওয়ার পর আকলিমা দয়াগঞ্জে ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় আকলিমার কোলে থাকা ছয় মাসের শিশু আরাফাত মাটিতে পড়ে গিয়ে আহত হয়। পরে স্থানীয়দের সহায়তা শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই দম্পতির আরেক সন্তান আল-আমিনের চিকিৎসার জন্যই তারা ঢাকায় এসেছেন। সদরঘাট থেকে শাহ আলম শ্যামলীতে শিশু হাসপাতালে চলে যাওয়ার পর আকলিমা শনির আখড়ার তাদের এক আত্মীয় বাসায় যাচ্ছিলেন।

গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দয়াগঞ্জে শিশুর মৃত্যুর সংবাদ পুলিশ পেয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Top