রাত ১:২৭
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

মাঠেই মর্মান্তিক মৃত্যু ক্রিকেটারের

ডেস্ক: আবারও ক্রিকেটে ফিরে এল ফিল হিউজের স্মৃতি। এবার খেলার মাঠেই মর্মান্তিক মৃত্যু এক তরুণ ক্রিকেটারের। হৃদরোগে আক্রান্ত হয়ে খেলার মাঠেই মৃত্যু হল ভারতের কেরালা রাজ্যে তরুণ ক্রিকেটার পদ্মনাভ জুডকল্লুর।
টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, শনিবার কেরালা রাজ্যের কাসরগড় এলাকায় একটি স্থানীয় টুর্নামেন্ট চলছিল। খেলা চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই মারা জান পদ্মনাভ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৫ বছর।
মাঠে উপস্থিতদের বেশ কয়েকজন পুরো ঘটনাটি ভিডিও করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আম্পায়ারের পাশে দাঁড়িয়ে আছেন পদ্মনাভ। ব্যাটসম্যান প্রস্তুত হতেই বল করার জন্য এগিয়ে যান পদ্মনাভ। কিন্তু মুহূর্তের মধ্যেই বসে পড়েন, তারপর মাঠেই লুটিয়ে পড়েন তিনি।
মাঠে উপস্থিত অন্য ক্রিকেটাররা দৌড়ে আসেন তার কাছে। হাসপাতালে নিয়ে যান। তবে সেখানেই পদ্মনাভকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।
এর আগে খেলার মাঠেই আঘাত পেয়ে পরে হাসপাতালে মৃত্যু হয়েছিল অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিল হিউজের। মাথায় বলের আঘাত লেগে মৃত্যু হয় তার।

Top