রাত ১:৩০
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

টাঙ্গাইল হানাদারমুক্ত ও বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানে প্রতিমন্ত্রী তারানা হালিম ও শমী কায়সার

নিজস্ব প্রতিবেদক। টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস ও  বিজয় দিবস উপলক্ষে  সপ্তাহব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল পৌরসভা কতৃক আয়োজিত শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানমালায় তৃতীয় দিনের তৃতীয় পর্বে সংগীত পরিবেশন এবং কবিতা আবৃত্তির  করা হয়।    প্রধান অতিথি হিসেবে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও শমী কায়সারের অংশগ্রহনে অনুষ্ঠান প্রাণউজ্জল হয়ে উঠে। মন্ত্রী তারানা হালিম ও শমী কায়সার দর্শকদের সাথে সংগীত অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক জোট (আসাজো)টাঙ্গাইল জেলা শাখার সদস্যবৃন্দ। এ ছাড়াও উপস্থিত ছিলেন আসাজোর টাঙ্গাইল শাখার সভাপতি মোঃ জালাল উদ্দিন শাহিন চাকলাদার,সাধারণ সম্পাদক অধ্যাপক মানিক চন্দ্র বসু,টাঙ্গাইল জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক ও আসাজো টাঙ্গাইল জেলা কমিটির সদস্য মিনু আনহোলী সহ আসাজো টাঙ্গাইল জেলা শাখার সকল সদস্যবৃন্দ। আসাজো টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শাহীন চাকলাদারের পরিচালনায়, মতিয়ারা মুক্তার উপস্থাপনায় সঙ্গীত পরিবেশন করেন অর্পিতা, শাহীন চাকলাদার,খোকন এবং আশা।কবিতাআবৃত্তি পরিবেশন করেন মিনু আনহোলী,মানিক বসু,মাসুদ পারভেজ এবং লিবান।।
আসাজো টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শাহীন চাকলাদারের পরিচালনায়, মতিয়ারা মুক্তার উপস্থাপনায় সঙ্গীত পরিবেশন করেন অর্পিতা, শাহীন চাকলাদার,খোকন এবং আশা।কবিতাআবৃত্তি পরিবেশন করেন মিনু আনহোলী,মানিক বসু,মাসুদ পারভেজ এবং লিবান।

Top