রাত ৩:২১
‘দহন’ থেকে বাদ পড়লেন বাঁধন!সাফল্য গাঁথা: ফরিদপুরের একজন অদম্য রোকেয়ার গল্প‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা ২৬ মেএইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদনহা-মীম গ্রুপের এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদমুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হকরাজীবের দুই ভাইকে ক্ষতিপূরণের আদেশ স্থগিতযুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতাররাশিয়ায় দাবানলে ২৩ হাজার হেক্টর বনাঞ্চল ধ্বংস

টাঙ্গাইল হানাদারমুক্ত ও বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানে প্রতিমন্ত্রী তারানা হালিম ও শমী কায়সার

নিজস্ব প্রতিবেদক। টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস ও  বিজয় দিবস উপলক্ষে  সপ্তাহব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল পৌরসভা কতৃক আয়োজিত শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানমালায় তৃতীয় দিনের তৃতীয় পর্বে সংগীত পরিবেশন এবং কবিতা আবৃত্তির  করা হয়।    প্রধান অতিথি হিসেবে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ও শমী কায়সারের অংশগ্রহনে অনুষ্ঠান প্রাণউজ্জল হয়ে উঠে। মন্ত্রী তারানা হালিম ও শমী কায়সার দর্শকদের সাথে সংগীত অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক জোট (আসাজো)টাঙ্গাইল জেলা শাখার সদস্যবৃন্দ। এ ছাড়াও উপস্থিত ছিলেন আসাজোর টাঙ্গাইল শাখার সভাপতি মোঃ জালাল উদ্দিন শাহিন চাকলাদার,সাধারণ সম্পাদক অধ্যাপক মানিক চন্দ্র বসু,টাঙ্গাইল জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক ও আসাজো টাঙ্গাইল জেলা কমিটির সদস্য মিনু আনহোলী সহ আসাজো টাঙ্গাইল জেলা শাখার সকল সদস্যবৃন্দ। আসাজো টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শাহীন চাকলাদারের পরিচালনায়, মতিয়ারা মুক্তার উপস্থাপনায় সঙ্গীত পরিবেশন করেন অর্পিতা, শাহীন চাকলাদার,খোকন এবং আশা।কবিতাআবৃত্তি পরিবেশন করেন মিনু আনহোলী,মানিক বসু,মাসুদ পারভেজ এবং লিবান।।
আসাজো টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শাহীন চাকলাদারের পরিচালনায়, মতিয়ারা মুক্তার উপস্থাপনায় সঙ্গীত পরিবেশন করেন অর্পিতা, শাহীন চাকলাদার,খোকন এবং আশা।কবিতাআবৃত্তি পরিবেশন করেন মিনু আনহোলী,মানিক বসু,মাসুদ পারভেজ এবং লিবান।

Top