দুপুর ২:০১
প্যানেল মেয়র ওসমান গণির মরদহে দেশে পৌঁছেছেমুক্তি পাচ্ছে 'অন্ধকার জগত'আফগানদের মুখোমুখি বাংলাদেশচোখে ছানি পড়া রোধে করণীয়চিকিৎসার জন্য চেন্নাই যাচ্ছেন আফজাল শরীফলন্ডন থেকে নিউইয়র্কে প্রধানমন্ত্রী যাচ্ছেনপবিত্র আশুরা শুক্রবারখালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলার কার্যক্রম চলবেএকজন নারী দেহরক্ষীর গোপন জীবনদুই রাষ্ট্রদূতের রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশ

চমকে দেবেন মিম

ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চলতি বছর উপহার দর্শকদের উপহার দিয়েছেন দুইটি চচ্চিত্র। কিন্তু মাঝে অনেকটাই নিরবে চলে যান। তবে চলচ্চিত্রের পরিচিত এই মুখ আবারো বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ছেন। কয়েকদিন আগে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হব’ এবং তারেক শিকদারের ‘দাগ’ ছবির কাজ শেষ করেছেন। এরপরই বেশকিছু নতুন কাজ হাতে নিয়েছেন তিনি। আর সেগুলো দিয়ে দর্শকদের চমকে দেবেন এ পর্দাকন্যা।

বিদ্যা সিনহা মিম এ প্রসঙ্গে বলেন, অনেক কাজের প্রস্তাব প্রতিনিয়ত পাচ্ছি। তবে বেশিরভাগ পছন্দ হচ্ছে না। তাই হয়তো অনেক বেশি কাজ আমার করা হয়ে ওঠে না। কারণ আমি বুঝেশুনে ভালো কাজের সঙ্গে সবসময়ই থাকতে চেয়েছি। তবে আমি সমপ্রতি জেমস ডেভেলপমেন্টের একটি নতুন বিজ্ঞাপনের মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছি। আমার সঙ্গে চিত্রনায়ক ফেরদৌস ভাইও কাজ করবেন। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে। এর আগেও এই কোম্পানির কাজ করেছি। আমার বিশ্বাস, নতুন এ কাজটি দর্শকরা পছন্দ করবেন।

এদিকে, ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব খানের বিপরীতে মিম অভিনয় করেছেন। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘লাল লিপস্টিক’ শিরোনামের একটি আইটেম গানেও তাকে দর্শকরা দেখতে পাবেন।

বছরের শেষদিকে মিম অভিনীত মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ও ভারতের পরিচালক সৃজিত মুখার্জির ‘ইয়েতির অভিযান’ নামের দুটি ছবি মুক্তি পায়। সামনে তার অভিনীত ‘দাগ’ নামের ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। আর ‘আমি নেতা হব’ ছবির মাধ্যমে আবারো অনেকদিন পর শাকিব ও মিমকে বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

মিম এ দুটি ছবি নিয়ে বলেন, ছবিগুলোর কাজটি ভালো হয়েছে। সামনে আরো কিছু কাজের খবর দিতে চাই। সেগুলোতে থাকবে নতুন চমক।

Top