রাত ৮:২৩
রোজা ও ঈদের পর আবারও মঞ্চ নাট্যাঙ্গন কর্মব্যস্তশপিং মল থেকে লাফ দিয়ে গরুর আত্মহত্যা!আগাম মৃত্যুর খবর দেন যে নারী!এশিয়ান গেমস সামনে রেখে প্রস্তুত হচ্ছে ফুটবল দলথিয়াগো সিলভাকে অপমান করেছেন নেইমার!জার্মানিতে ভয়াবহ বিস্ফোরণে আহত ২৫, ভবন ধস‘আমাদের মেসেজ হলো শান্তিপূর্ণ নির্বাচন’মার্ক বাংলাদেশ শেয়ার কেলেঙ্কারি : আসামিদের জেল-জরিমানাফটিকছড়িতে শতবর্ষী সেতু দিয়ে যোগাযোগ বিচ্ছিন্নপ্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাপ্রধানের বৈঠক

জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর প্রকাশ : শিক্ষামন্ত্রী

ডেস্ক: জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর প্রকাশ করা হবে। আজ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

শিক্ষামন্ত্রী আরো বলেন, ৩০ ডিসেম্বর সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলাফলের অনুলিপি তুলে দেওয়া হবে। একই সময় প্রধানমন্ত্রী ২০১৮ সালের বিনা মূল্যের পাঠ্যপুস্তক বিতরণ কর্মসূচি উদ্বোধন করবেন। দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত ফল প্রকাশ করা হবে।

গত ১ নভেম্বর থেকে আট বোর্ডের অধীনে সারা দেশে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়। শেষ হয় ১৮ নভেম্বর। এবার জেএসসিতে ২০ লাখ ৯০ হাজার ২৭৭ জন এবং মাদ্রাসা বোর্ডের অধীনে জেডিসিতে তিন লাখ ৭৮ হাজার ৫৪৩ জন পরীক্ষা দেয়। গত বছর এ পরীক্ষায় অংশ নিয়েছিল ২৪ লাখ ১২ হাজার ৭৭৫ জন।

Top