রাত ৩:৩০
‘দহন’ থেকে বাদ পড়লেন বাঁধন!সাফল্য গাঁথা: ফরিদপুরের একজন অদম্য রোকেয়ার গল্প‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা ২৬ মেএইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদনহা-মীম গ্রুপের এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদমুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হকরাজীবের দুই ভাইকে ক্ষতিপূরণের আদেশ স্থগিতযুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতাররাশিয়ায় দাবানলে ২৩ হাজার হেক্টর বনাঞ্চল ধ্বংস

রাষ্ট্রীয় মর্যাদায় শশী কাপুরের চিরবিদায়

ডেস্ক : খবরটা ছড়িয়ে পড়িছিল সোমবার বিকেলেই। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা, প্রিয় মানুষ, অভিভাবক শশী কাপুর আর নেই। না ফেরার দেশে চলে গেছেন তিনি।

শশী কাপুরের এই বিদায় কাঁদিয়েছে সকলকেই। মুম্বাইয়ের আকাশও যেন মঙ্গলবার সেই শোকে কেঁদেছে। সকালে মুম্বইয়ের ঘুম ভেঙেছিল বৃষ্টিকে সঙ্গে নিয়ে। তার দাপট এতটাই যে, ব্যাপক ভাবে ব্যাহত দৈনন্দিন জীবন।

এমন বৃষ্টি ভেজা আবাহাওয়ার মধ্যেই মঙ্গলবার চিরবিদায় জানানো হলো শশী কাপুরকে।

এ দিন পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শশী কপূরকে শেষ বিদায় জানানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জ্ঞাপন তো ছিলই। বহু তারকা শশীর বাংলোতে গিয়ে শেষ শ্রদ্ধা জানিয়ে আসেন অভিনেতাকে। রানি মুখার্জি, ঐশ্বর্যা রাই বচ্চন সব বহু সেলেব রাত পর্যন্ত কপূর পরিবারের পাশে ছিলেন।

মঙ্গলবার তাকে চিরবিদায় জানাতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন সহ কপূর পরিবারের সমস্ত সদস্য ও বলিউডের বহু তারকা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Top