রাত ১১:২৫
জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরুভারত-বাংলা ফ্রেন্ডশীপ অ্যাওয়ার্ড ২০১৮আজকের সংখ্যা ২0/১১/১৮নির্বাচন বাংলাদেশের জনগণ ও রাজনৈতিক দলের বিষয়: হর্ষ বর্ধন শ্রিংলাশীতেও ব্যবহার করতে পারেন সানগ্লাসমাহমুদ আলীকে ফোন কানাডার পররাষ্ট্রমন্ত্রীরটমটমের ধাক্কায় সুরমার প্রাণ গেলবিশ্ব টয়লেট দিবস আজআগামী ২১ ফেব্রুয়ারি ৯ ফাল্গুনবিএনপির দ্বিতীয় দিনের সাক্ষাৎকারে ভিডিও কনফারেন্সে রয়েছেন তারেক

রাষ্ট্রীয় মর্যাদায় শশী কাপুরের চিরবিদায়

ডেস্ক : খবরটা ছড়িয়ে পড়িছিল সোমবার বিকেলেই। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা, প্রিয় মানুষ, অভিভাবক শশী কাপুর আর নেই। না ফেরার দেশে চলে গেছেন তিনি।

শশী কাপুরের এই বিদায় কাঁদিয়েছে সকলকেই। মুম্বাইয়ের আকাশও যেন মঙ্গলবার সেই শোকে কেঁদেছে। সকালে মুম্বইয়ের ঘুম ভেঙেছিল বৃষ্টিকে সঙ্গে নিয়ে। তার দাপট এতটাই যে, ব্যাপক ভাবে ব্যাহত দৈনন্দিন জীবন।

এমন বৃষ্টি ভেজা আবাহাওয়ার মধ্যেই মঙ্গলবার চিরবিদায় জানানো হলো শশী কাপুরকে।

এ দিন পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শশী কপূরকে শেষ বিদায় জানানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জ্ঞাপন তো ছিলই। বহু তারকা শশীর বাংলোতে গিয়ে শেষ শ্রদ্ধা জানিয়ে আসেন অভিনেতাকে। রানি মুখার্জি, ঐশ্বর্যা রাই বচ্চন সব বহু সেলেব রাত পর্যন্ত কপূর পরিবারের পাশে ছিলেন।

মঙ্গলবার তাকে চিরবিদায় জানাতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন সহ কপূর পরিবারের সমস্ত সদস্য ও বলিউডের বহু তারকা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Top