সকাল ৯:৪২
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক৬৬ আরোহী নিয়ে ইরানি বিমান বিধ্বস্তআহারে ছোট বেলা!যে কারণে মরতে হয়েছিল টাইটানিকের নায়ককেওকে আগে এ ভাবে কখনও দেখিনি: বিরাট২১শে ফেব্রুয়ারিতে শহীদ মিনারে যাওয়ার পথ নির্দেশনাপ্রধানমন্ত্রী রাজশাহীতে ২৯টি প্রকল্প উদ্বোধন করবেনসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

রাষ্ট্রীয় মর্যাদায় শশী কাপুরের চিরবিদায়

ডেস্ক : খবরটা ছড়িয়ে পড়িছিল সোমবার বিকেলেই। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা, প্রিয় মানুষ, অভিভাবক শশী কাপুর আর নেই। না ফেরার দেশে চলে গেছেন তিনি।

শশী কাপুরের এই বিদায় কাঁদিয়েছে সকলকেই। মুম্বাইয়ের আকাশও যেন মঙ্গলবার সেই শোকে কেঁদেছে। সকালে মুম্বইয়ের ঘুম ভেঙেছিল বৃষ্টিকে সঙ্গে নিয়ে। তার দাপট এতটাই যে, ব্যাপক ভাবে ব্যাহত দৈনন্দিন জীবন।

এমন বৃষ্টি ভেজা আবাহাওয়ার মধ্যেই মঙ্গলবার চিরবিদায় জানানো হলো শশী কাপুরকে।

এ দিন পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শশী কপূরকে শেষ বিদায় জানানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জ্ঞাপন তো ছিলই। বহু তারকা শশীর বাংলোতে গিয়ে শেষ শ্রদ্ধা জানিয়ে আসেন অভিনেতাকে। রানি মুখার্জি, ঐশ্বর্যা রাই বচ্চন সব বহু সেলেব রাত পর্যন্ত কপূর পরিবারের পাশে ছিলেন।

মঙ্গলবার তাকে চিরবিদায় জানাতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন সহ কপূর পরিবারের সমস্ত সদস্য ও বলিউডের বহু তারকা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Top