দুপুর ১:৪৫
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

বাংলাদেশে আসছে মিস মে আই

ডেস্ক: বাংলাদেশে আসছে আমেরিকান মেটাল ব্যান্ড মিস মে আই। ১৫ ডিসেম্বর বিকেল ৫টায় কারওয়ান বাজারের ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) অডিটরিয়ামে গান করবে তারা।

চলতি বছরের জুনে নিজেদের ষষ্ঠ স্টুডিও অ্যালবাম ‘শ্যাডো ইনসাইড’ প্রকাশ করে ব্যান্ডটি। তারই অংশ হিসেবে এশিয়া মহাদেশে ট্যুর করছে। ‘দ্য শ্যাডো ইনসাইড এশিয়া ট্যুর ২০১৭ : লাইভ ইন ঢাকা’ শিরোনামের এই আয়োজনে মিস মে আই ছাড়াও গান করবে বাংলাদেশের ব্যান্ড পাওয়ার সার্জ, মেকানিক্স ও ট্রেনরেক। কনাসার্টের আয়োজন করেছে গেট অ্যাম্পড সিরিজ ও দ্য রক প্রজেক্ট ঢাকা। টিকিটের দাম দেড় হাজার, দুই হাজার ও আড়াই হাজার টাকা। একসঙ্গে দুটি কিনলে থাকছে বিশেষ ছাড়।

উল্লেখ্য, ২০০৭ সালে গড়ে ওঠে মিস মে আই। ২০০৯ সালে প্রকাশিত প্রথম অ্যালবাম ‘অ্যাপোলজিস আর ফর দ্য উইক’ দিয়ে সাড়া ফেলে তারা। অডিওর পাশাপাশি এ পর্যন্ত ১৭টি ভিডিও গান প্রকাশ করা ব্যান্ডটি প্রথমবারের মতো গাইবে বাংলাদেশে।

Top