রাত ৮:৫৯
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

বাংলাদেশে আসছে মিস মে আই

ডেস্ক: বাংলাদেশে আসছে আমেরিকান মেটাল ব্যান্ড মিস মে আই। ১৫ ডিসেম্বর বিকেল ৫টায় কারওয়ান বাজারের ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) অডিটরিয়ামে গান করবে তারা।

চলতি বছরের জুনে নিজেদের ষষ্ঠ স্টুডিও অ্যালবাম ‘শ্যাডো ইনসাইড’ প্রকাশ করে ব্যান্ডটি। তারই অংশ হিসেবে এশিয়া মহাদেশে ট্যুর করছে। ‘দ্য শ্যাডো ইনসাইড এশিয়া ট্যুর ২০১৭ : লাইভ ইন ঢাকা’ শিরোনামের এই আয়োজনে মিস মে আই ছাড়াও গান করবে বাংলাদেশের ব্যান্ড পাওয়ার সার্জ, মেকানিক্স ও ট্রেনরেক। কনাসার্টের আয়োজন করেছে গেট অ্যাম্পড সিরিজ ও দ্য রক প্রজেক্ট ঢাকা। টিকিটের দাম দেড় হাজার, দুই হাজার ও আড়াই হাজার টাকা। একসঙ্গে দুটি কিনলে থাকছে বিশেষ ছাড়।

উল্লেখ্য, ২০০৭ সালে গড়ে ওঠে মিস মে আই। ২০০৯ সালে প্রকাশিত প্রথম অ্যালবাম ‘অ্যাপোলজিস আর ফর দ্য উইক’ দিয়ে সাড়া ফেলে তারা। অডিওর পাশাপাশি এ পর্যন্ত ১৭টি ভিডিও গান প্রকাশ করা ব্যান্ডটি প্রথমবারের মতো গাইবে বাংলাদেশে।

Top