রাত ৪:৪৩
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বাংলাদেশে আসছে মিস মে আই

ডেস্ক: বাংলাদেশে আসছে আমেরিকান মেটাল ব্যান্ড মিস মে আই। ১৫ ডিসেম্বর বিকেল ৫টায় কারওয়ান বাজারের ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) অডিটরিয়ামে গান করবে তারা।

চলতি বছরের জুনে নিজেদের ষষ্ঠ স্টুডিও অ্যালবাম ‘শ্যাডো ইনসাইড’ প্রকাশ করে ব্যান্ডটি। তারই অংশ হিসেবে এশিয়া মহাদেশে ট্যুর করছে। ‘দ্য শ্যাডো ইনসাইড এশিয়া ট্যুর ২০১৭ : লাইভ ইন ঢাকা’ শিরোনামের এই আয়োজনে মিস মে আই ছাড়াও গান করবে বাংলাদেশের ব্যান্ড পাওয়ার সার্জ, মেকানিক্স ও ট্রেনরেক। কনাসার্টের আয়োজন করেছে গেট অ্যাম্পড সিরিজ ও দ্য রক প্রজেক্ট ঢাকা। টিকিটের দাম দেড় হাজার, দুই হাজার ও আড়াই হাজার টাকা। একসঙ্গে দুটি কিনলে থাকছে বিশেষ ছাড়।

উল্লেখ্য, ২০০৭ সালে গড়ে ওঠে মিস মে আই। ২০০৯ সালে প্রকাশিত প্রথম অ্যালবাম ‘অ্যাপোলজিস আর ফর দ্য উইক’ দিয়ে সাড়া ফেলে তারা। অডিওর পাশাপাশি এ পর্যন্ত ১৭টি ভিডিও গান প্রকাশ করা ব্যান্ডটি প্রথমবারের মতো গাইবে বাংলাদেশে।

Top