রাত ৩:৩৫
‘দহন’ থেকে বাদ পড়লেন বাঁধন!সাফল্য গাঁথা: ফরিদপুরের একজন অদম্য রোকেয়ার গল্প‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা ২৬ মেএইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদনহা-মীম গ্রুপের এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদমুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হকরাজীবের দুই ভাইকে ক্ষতিপূরণের আদেশ স্থগিতযুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতাররাশিয়ায় দাবানলে ২৩ হাজার হেক্টর বনাঞ্চল ধ্বংস

কম্বোডিয়ার রাজার সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

ডেস্ক: কম্বোডিয়ার রাজা নরোদম সিহামনি বাংলাদেশ ও তার দেশের মধ্যে বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্কের ব্যাপারে সন্তাষ প্রকাশ করেছেন। সোমবার রয়েল প্যালেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সঙ্গে সাক্ষাৎকালে এই সন্তোষ প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহ্সানুল করিম সাংবাদিকদের জানান, কম্বোডিয়ার রাজা বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্কের ব্যাপারে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘আমি আশা করি আগামীতে এশিয়ার এই দু’টি দেশের মধ্যে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে।

প্রেস সেক্রেটারি বলেন, প্রধানমন্ত্রীকে রয়েল প্যালেসে রাজকীয় অভ্যর্থনা জানানো হয়েছে। বৈঠকে কম্বোডিয়ার রাজা এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

প্রধানমন্ত্রী কম্বোডিয়ার রাজাকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান। এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, এসডিজি বাস্তবায়ন কার্যক্রমের মুখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ, পররাষ্ট্র সচিব এম শহীদুল হক এবং থাইল্যান্ডে বাংলাদেশের রাষ্ট্রদূত সাইদা মুনা তাসনীম উপস্থিত ছিলেন।

Top