রাত ১২:১৬
জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরুভারত-বাংলা ফ্রেন্ডশীপ অ্যাওয়ার্ড ২০১৮আজকের সংখ্যা ২0/১১/১৮নির্বাচন বাংলাদেশের জনগণ ও রাজনৈতিক দলের বিষয়: হর্ষ বর্ধন শ্রিংলাশীতেও ব্যবহার করতে পারেন সানগ্লাসমাহমুদ আলীকে ফোন কানাডার পররাষ্ট্রমন্ত্রীরটমটমের ধাক্কায় সুরমার প্রাণ গেলবিশ্ব টয়লেট দিবস আজআগামী ২১ ফেব্রুয়ারি ৯ ফাল্গুনবিএনপির দ্বিতীয় দিনের সাক্ষাৎকারে ভিডিও কনফারেন্সে রয়েছেন তারেক

কম্বোডিয়ার রাজার সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

ডেস্ক: কম্বোডিয়ার রাজা নরোদম সিহামনি বাংলাদেশ ও তার দেশের মধ্যে বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্কের ব্যাপারে সন্তাষ প্রকাশ করেছেন। সোমবার রয়েল প্যালেসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সঙ্গে সাক্ষাৎকালে এই সন্তোষ প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহ্সানুল করিম সাংবাদিকদের জানান, কম্বোডিয়ার রাজা বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্কের ব্যাপারে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘আমি আশা করি আগামীতে এশিয়ার এই দু’টি দেশের মধ্যে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে।

প্রেস সেক্রেটারি বলেন, প্রধানমন্ত্রীকে রয়েল প্যালেসে রাজকীয় অভ্যর্থনা জানানো হয়েছে। বৈঠকে কম্বোডিয়ার রাজা এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

প্রধানমন্ত্রী কম্বোডিয়ার রাজাকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান। এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, এসডিজি বাস্তবায়ন কার্যক্রমের মুখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ, পররাষ্ট্র সচিব এম শহীদুল হক এবং থাইল্যান্ডে বাংলাদেশের রাষ্ট্রদূত সাইদা মুনা তাসনীম উপস্থিত ছিলেন।

Top