রাত ৪:২০
ক্যান্সার আক্রান্ত সন্তানকে বাঁচাতে ১ দিনের বেতন দিলেন শিক্ষকরা২১ আগস্ট গ্রেনেড হামলার রায় আগামী মাসেইগুজব ছড়ানোর মামলায় চিকিৎসা শেষে নওশাবাকে কারাগারেকোটা সংস্কার : ২৫ শিক্ষার্থীর জামিনকোটা সংস্কার : রাশেদ-লুনাসহ সাত জনের জামিনআরও তিন শিক্ষার্থীর জামিনপ্রতিটি ঈদ জামাতে নিরাপত্তা ব্যবস্থা থাকবেদুর্নীতির মামলায় পূর্ব অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার নয়মির্জা ফখরুল নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবে সন্ধ্যা সাড়ে ৬টায়বউয়ের দোয়া পরিবহন

আত্মসমর্পণ করতে আদালতের পথে খালেদা জিয়া

ডেস্ক: জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মসমর্পণ করতে আদালতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ মঙ্গলবার সকাল ১০টা ১৫ মিনিটে তিনি তার গুলশানের বাসা থেকে আদালতের উদ্দেশ্যে রওনা দেন।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজধানীর বকশীবাজারে কারা অধিদপ্তরের প্যারেড গ্রাউন্ডে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে আত্মসমর্পণ করে জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় জামিনের আবেদন করবেন তিনি।

এর আগে গত বৃহস্পতিবার আদালতে হাজির না হওয়ায় দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এ মামলার অন্য আসামিরা হলেন- খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী (পলাতক), হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএর সাবেক নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।

Top