রাত ৪:২১
ক্যান্সার আক্রান্ত সন্তানকে বাঁচাতে ১ দিনের বেতন দিলেন শিক্ষকরা২১ আগস্ট গ্রেনেড হামলার রায় আগামী মাসেইগুজব ছড়ানোর মামলায় চিকিৎসা শেষে নওশাবাকে কারাগারেকোটা সংস্কার : ২৫ শিক্ষার্থীর জামিনকোটা সংস্কার : রাশেদ-লুনাসহ সাত জনের জামিনআরও তিন শিক্ষার্থীর জামিনপ্রতিটি ঈদ জামাতে নিরাপত্তা ব্যবস্থা থাকবেদুর্নীতির মামলায় পূর্ব অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার নয়মির্জা ফখরুল নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবে সন্ধ্যা সাড়ে ৬টায়বউয়ের দোয়া পরিবহন

প্রভাবশালীর তালিকায় সালমান-প্রিয়াঙ্কা

ডেস্ক: বলিউডের অন্যতম প্রভাবশালী তারকা সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া সে বিষয়ে কোনো সন্দেয় নেই। সম্প্রতি ভ্যারাইটি ম্যাগাজিন এক জরিপে বিনোদন জগতের ৫০০ প্রভাবশালী ব্যক্তির একটি তালিকায় স্থান করে নিয়েছে বলিউডের এই দুই তারকা।
প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান ছাড়াও এই তালিকায় রয়েছেন আরো ১০ ভারতীয়। তাদের মধ্যে রয়েছেন করণ জোহর, আদিত্য চোপড়া, একতা কপূর, অম্বানি ভাইয়েরা, সিদ্ধার্থ রায় কপূর, পুণীত গোয়েঙ্কা, কিশোর লুল্লা, উদয় শঙ্কর এবং সুভাষ চন্দ্র।
ইন্ডিয়া এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, ভ্যারাইটি ম্যাগাজিনের অফিসিয়াল সাইটে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, অভিনেতাদের সাম্প্রতিক সময়ের কাজ সম্পর্কিত তথ্য বিবেচনা করে এ জরিপ পরিচালনা করা হয়েছে। এছাড়া তাদের কাজের ওপর বিচার-বিশ্লেষণ করে এ তথ্য তৈরি করা হয়েছে।
উল্লেখ, ভ্যারাইটি তাদের এই ৫০০ প্রভাবশালীর তালিকাটি প্রকাশ করেছেন বিনোদন দুনিয়ার বিভিন্ন ব্যক্তির গত এক বছরের কাজের ভিত্তিতে।

Top