রাত ৩:৩৩
‘দহন’ থেকে বাদ পড়লেন বাঁধন!সাফল্য গাঁথা: ফরিদপুরের একজন অদম্য রোকেয়ার গল্প‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা ২৬ মেএইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদনহা-মীম গ্রুপের এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদমুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হকরাজীবের দুই ভাইকে ক্ষতিপূরণের আদেশ স্থগিতযুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতাররাশিয়ায় দাবানলে ২৩ হাজার হেক্টর বনাঞ্চল ধ্বংস

প্রভাবশালীর তালিকায় সালমান-প্রিয়াঙ্কা

ডেস্ক: বলিউডের অন্যতম প্রভাবশালী তারকা সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া সে বিষয়ে কোনো সন্দেয় নেই। সম্প্রতি ভ্যারাইটি ম্যাগাজিন এক জরিপে বিনোদন জগতের ৫০০ প্রভাবশালী ব্যক্তির একটি তালিকায় স্থান করে নিয়েছে বলিউডের এই দুই তারকা।
প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান ছাড়াও এই তালিকায় রয়েছেন আরো ১০ ভারতীয়। তাদের মধ্যে রয়েছেন করণ জোহর, আদিত্য চোপড়া, একতা কপূর, অম্বানি ভাইয়েরা, সিদ্ধার্থ রায় কপূর, পুণীত গোয়েঙ্কা, কিশোর লুল্লা, উদয় শঙ্কর এবং সুভাষ চন্দ্র।
ইন্ডিয়া এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, ভ্যারাইটি ম্যাগাজিনের অফিসিয়াল সাইটে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, অভিনেতাদের সাম্প্রতিক সময়ের কাজ সম্পর্কিত তথ্য বিবেচনা করে এ জরিপ পরিচালনা করা হয়েছে। এছাড়া তাদের কাজের ওপর বিচার-বিশ্লেষণ করে এ তথ্য তৈরি করা হয়েছে।
উল্লেখ, ভ্যারাইটি তাদের এই ৫০০ প্রভাবশালীর তালিকাটি প্রকাশ করেছেন বিনোদন দুনিয়ার বিভিন্ন ব্যক্তির গত এক বছরের কাজের ভিত্তিতে।

Top