দুপুর ১:৪৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

৮২ হলে মুক্তি পেল ‘হালদা’

ডেস্ক: নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞতানামা’ ছবিটি গেল বছর ঢাকাসহ সারাদেশে মাত্র নয়টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল। ওই ছবিটি প্রশংসিত হলেও কম হলে মুক্তি পাওয়ায় দর্শকরা ঠিকমতো উপভোগ করতে পারেনি। তবে ‘হালদা’র ক্ষেত্রে তেমনটা হচ্ছে না। তৌকীর আহমেদের এ ছবিটি সারাদেশে প্রায় ৮২টি হলে মুক্তি পেয়েছে গতকাল।

‘হালদা’ পরিবেশনা করছে ‘দ্য অভি কথাচিত্র’। প্রতিষ্ঠানটির কর্ণধার জাহিদ হাসান অভি বলেন, ‘৮২টি হলে হালদা মুক্তির প্রক্রিয়া চূড়ান্ত হয়েছে। আশা করছি, আগামী সপ্তাহে আরও কিছু হলে মুক্তি পাবে ছবিটি।’

‘হালদা’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, মোশাররফ করিম, ফজলুর রহমান বাবু, রুনা খান প্রমুখ। দক্ষিণ এশিয়ার একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র চট্টগ্রামের হালদা নদী ও এর দুই পাড়ের মানুষদের জীবনের গল্প আবর্তিত হয়েছে ছবিটি।

প্রসঙ্গত, ‘হালদা’ ছবি মুক্তির আগেই এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন ‘হালদা’ ছবির কলাকুশলীসহ আমন্ত্রিত অনেক তারকারা।

সবাই ছবিটির প্রদর্শনী শেষে ছবির গল্প বাছাই, চিত্রনাট্য, সংলাপ ও নির্মাণের মুন্সিয়ানার জন্য তৌকীর আহেেমদের প্রশংসা করেন।

Top