রাত ৮:৫৭
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

কাল পাওলির বিয়ে

ডেস্ক: আগামীকাল ৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন কলকাতার অভিনেত্রী পাওলি দাম।  আসামের গোহাটির পাত্র পেশায় ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন তিনি।
তবে বিয়ের অনেক বিষয়ই একান্ত ব্যক্তিগত রেখেছেন অভিনেত্রী। কিন্তু তার মধ্যেও অন্দরের খবর জানালেন পাওলির ভাই মৈনাক দাম।
সামাজিক যোগাযোগমাধ্যমে মৈনাক লিখেছেন, দিদির বিয়ে আমার কাছে বিগ ইভেন্ট। বুঝতেই পারছেন, সব ভাইয়ের সঙ্গে আমারও পার্থক্য নই। আমারও একই উত্তেজনা, আনন্দ।
আজ আইবুড়োভাত। গতকাল মেহেন্দি ছিল। নাচ-গান সবই হল। বাবা-মা সকলেই রেডি ফর বিয়েবাড়ি। আমারই কয়েকটা জিনিস কেনা বাকি। রবিবার সকালে কিনে ফেললাম।
মৈনাক লিখেছেন, সোমবার মেন ইভেন্ট। একেবারে ট্র্যাডিশনাল সাজবে দিদি। বিয়ের দিনটা সকলের মতোই ওর কাছেও খুব স্পেশাল। আর অর্জুনদা তো আমার নিজের দাদার মতো। ওর সঙ্গে খুবই বন্ধুত্ব হয়ে গিয়েছে। অনেক পার্টি করেছি আমরা।
মার্কেটিংয়ে আছি আমি। কলকাতাতে অফিস হলেও কাজের সূত্রে বাইরে যেতে হয়। আর দিদিরও শুটিং থাকে। ফলে সকলে মিলে এক সঙ্গে সময় কাটানোও হয় না। দিদির বিয়েতে সেটা হচ্ছে। চুটিয়ে আনন্দ করছি সবাই। বিয়ের পর ৬ তারিখ আমি আর দিদি গোহাটি চলে যাচ্ছি। মা-বাবা তারপর যাবে। ৮ তারিখ অর্জুনদাদের বাড়িতে একটা ঘরোয়া অনুষ্ঠান রয়েছে। আর ১০ তারিখ ওখানেই রিসেপশন।

Top