দুপুর ১:৪৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

‘পদ্মাবতী’ মুক্তিতে বাধা নেই

ডেস্ক: ইন্ডিয়া টাইমস এক প্রতিবেদনে জানায়, গত মঙ্গলবার দেশটির সুপ্রিম কোর্ট ছবিটির মুক্তি ঠেকানোর একটি আবেদনকে খারিজ করে দিয়ে বলেছে, সেন্সর হওয়ার আগে এখনই কারোর সিনেমাটির বিচার করা উচিত নয়। ঐতিহাসিক ঘটনার ওপর ভিত্তি করে নির্মিত এই চলচ্চিত্রটির বিরুদ্ধে সহিংস বিক্ষোভ শুরু হয়েছে।

বলা হচ্ছে, ছবিটিতে এক হিন্দু রানী ও এক মুসলিম শাসকের মধ্যে প্রেম-ভালোবাসা দেখানো হয়েছে। ভারতে ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু সেন্সরবোর্ড থেকে অনুমতি না পাওয়ায় মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে।

দেশটির প্রধান বিচারপতি দিপক মিশরার নেতৃত্বাধীন বেঞ্চ বলেছেন, দায়িত্ববান লোকরাই ক্ষমতায় আছেন ও সংশ্লিষ্ট সরকারি দফতরই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এ ব্যাপারে মন্তব্য করা আইনের শাসনের পরিপন্থী।

সঞ্জয় লীলা বানসালীর ‘পদ্মাবতী’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং, শহিদ কাপুর ও দীপিকা পাডুকোন। ছবিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করছেন রণবীর। ‘পদ্মাবতী’র মাধ্যমে প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন রণবীর। অন্যদিকে, শহীদ কাপুর থাকছেন মেওয়ারের শাসক রানা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায়।

Top