দুপুর ১২:০২
ফ্রান্সের তেল কোম্পানি টোটাল বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করবে14-12-2017Issueচমকে দেবেন মিমজাতিসংঘের বাজেট ২৫০ মিলিয়ন ডলার কমাতে চায় যুক্তরাষ্ট্রগ্রেনেড সরবরাহকারী তাজউদ্দিনকে ভূয়া নাম-ঠিকানায় পাসপোর্ট দিয়ে বিদেশে পাঠানো হয়বড়দিন-থার্টি ফার্স্টে অভিজাত এলাকায় বহিরাগত নয় : স্বরাষ্ট্রমন্ত্রীপুলিশের বাধায় পণ্ড হেফজতের দূতাবাস ঘেরাও কর্মসূচিদলীয় নেতা-কর্মীদের ঐক্য জোরদার করতে প্রধানমন্ত্রীর আহ্বানফরম পূরণে বাড়তি ফি ফেরত না দিলে পর্ষদ স্থগিত: হাই কোর্টকুষ্টিয়ার কুমারখালীর নারীদের ফসলের ক্ষেতে যেতে নিষেধ নেই

‘পদ্মাবতী’ মুক্তিতে বাধা নেই

ডেস্ক: ইন্ডিয়া টাইমস এক প্রতিবেদনে জানায়, গত মঙ্গলবার দেশটির সুপ্রিম কোর্ট ছবিটির মুক্তি ঠেকানোর একটি আবেদনকে খারিজ করে দিয়ে বলেছে, সেন্সর হওয়ার আগে এখনই কারোর সিনেমাটির বিচার করা উচিত নয়। ঐতিহাসিক ঘটনার ওপর ভিত্তি করে নির্মিত এই চলচ্চিত্রটির বিরুদ্ধে সহিংস বিক্ষোভ শুরু হয়েছে।

বলা হচ্ছে, ছবিটিতে এক হিন্দু রানী ও এক মুসলিম শাসকের মধ্যে প্রেম-ভালোবাসা দেখানো হয়েছে। ভারতে ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু সেন্সরবোর্ড থেকে অনুমতি না পাওয়ায় মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে।

দেশটির প্রধান বিচারপতি দিপক মিশরার নেতৃত্বাধীন বেঞ্চ বলেছেন, দায়িত্ববান লোকরাই ক্ষমতায় আছেন ও সংশ্লিষ্ট সরকারি দফতরই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এ ব্যাপারে মন্তব্য করা আইনের শাসনের পরিপন্থী।

সঞ্জয় লীলা বানসালীর ‘পদ্মাবতী’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং, শহিদ কাপুর ও দীপিকা পাডুকোন। ছবিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করছেন রণবীর। ‘পদ্মাবতী’র মাধ্যমে প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন রণবীর। অন্যদিকে, শহীদ কাপুর থাকছেন মেওয়ারের শাসক রানা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায়।

Top