দুপুর ১:৪৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার

ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক্যানসাস রাজ্যের উচিটা শহরে হাসান রহমান (২৬) নামে নিখোঁজ এক বাংলাদেশি তরুণের মরদের উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পুলিশের বরাত দিয়ে নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে তার মরদেহ উদ্ধারের খবর দেওয়া হয়েছে।

তবে ওই প্রতিবেদনে হাসানের বিস্তারিত পরিচয় কিছু দেয়া হয়নি। তবে তিনি পিৎজা হাটের ডেলিভারি ড্রাইভারের কাজ করতেন বলে জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, দু’টি অর্ডার ডেলিভারি দিয়ে সময়মতো কর্মস্থনে না ফিরলে হাসান ও তার সঙ্গে থাকা গাড়ির বিষয়ে স্থানীয় সময় শনিবার রাতে পুলিশকে জানানো হয়।

পরদিন সকাল সন্দেহজনক একটি গাড়ির বিষয়ে টেলিফোনে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ট্রাঙ্কের ভেতর থেকে হাসানের মরদেহ উদ্ধার করে।হাসানের শরীরে গুলির চিহ্ন থাকার কথাও লেখা হয়েছে নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে।

হাসান শেষ যে দু’জায়গায় পিৎজা ডেলিভারি করেছে তারা কেউ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে করছে না পুলিশ।আবার বিষয়টাকে ডাকাতি বা ছিনতাইয়ের মতো ঘটনা বলেও মনে করছে না পুলিশ।পিৎজা ডেলিভারির সময়ে সাধারণত যে ধরনের ডাকাতি হয়ে থাকে এটি সে ধরনের নয় বলে মনে করছে পুলিশ।

Top