সকাল ১০:৫০
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার

ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক্যানসাস রাজ্যের উচিটা শহরে হাসান রহমান (২৬) নামে নিখোঁজ এক বাংলাদেশি তরুণের মরদের উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পুলিশের বরাত দিয়ে নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে তার মরদেহ উদ্ধারের খবর দেওয়া হয়েছে।

তবে ওই প্রতিবেদনে হাসানের বিস্তারিত পরিচয় কিছু দেয়া হয়নি। তবে তিনি পিৎজা হাটের ডেলিভারি ড্রাইভারের কাজ করতেন বলে জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, দু’টি অর্ডার ডেলিভারি দিয়ে সময়মতো কর্মস্থনে না ফিরলে হাসান ও তার সঙ্গে থাকা গাড়ির বিষয়ে স্থানীয় সময় শনিবার রাতে পুলিশকে জানানো হয়।

পরদিন সকাল সন্দেহজনক একটি গাড়ির বিষয়ে টেলিফোনে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ট্রাঙ্কের ভেতর থেকে হাসানের মরদেহ উদ্ধার করে।হাসানের শরীরে গুলির চিহ্ন থাকার কথাও লেখা হয়েছে নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে।

হাসান শেষ যে দু’জায়গায় পিৎজা ডেলিভারি করেছে তারা কেউ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে করছে না পুলিশ।আবার বিষয়টাকে ডাকাতি বা ছিনতাইয়ের মতো ঘটনা বলেও মনে করছে না পুলিশ।পিৎজা ডেলিভারির সময়ে সাধারণত যে ধরনের ডাকাতি হয়ে থাকে এটি সে ধরনের নয় বলে মনে করছে পুলিশ।

Top