সকাল ১১:৫৫
ফ্রান্সের তেল কোম্পানি টোটাল বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করবে14-12-2017Issueচমকে দেবেন মিমজাতিসংঘের বাজেট ২৫০ মিলিয়ন ডলার কমাতে চায় যুক্তরাষ্ট্রগ্রেনেড সরবরাহকারী তাজউদ্দিনকে ভূয়া নাম-ঠিকানায় পাসপোর্ট দিয়ে বিদেশে পাঠানো হয়বড়দিন-থার্টি ফার্স্টে অভিজাত এলাকায় বহিরাগত নয় : স্বরাষ্ট্রমন্ত্রীপুলিশের বাধায় পণ্ড হেফজতের দূতাবাস ঘেরাও কর্মসূচিদলীয় নেতা-কর্মীদের ঐক্য জোরদার করতে প্রধানমন্ত্রীর আহ্বানফরম পূরণে বাড়তি ফি ফেরত না দিলে পর্ষদ স্থগিত: হাই কোর্টকুষ্টিয়ার কুমারখালীর নারীদের ফসলের ক্ষেতে যেতে নিষেধ নেই

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার

ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক্যানসাস রাজ্যের উচিটা শহরে হাসান রহমান (২৬) নামে নিখোঁজ এক বাংলাদেশি তরুণের মরদের উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পুলিশের বরাত দিয়ে নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে তার মরদেহ উদ্ধারের খবর দেওয়া হয়েছে।

তবে ওই প্রতিবেদনে হাসানের বিস্তারিত পরিচয় কিছু দেয়া হয়নি। তবে তিনি পিৎজা হাটের ডেলিভারি ড্রাইভারের কাজ করতেন বলে জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, দু’টি অর্ডার ডেলিভারি দিয়ে সময়মতো কর্মস্থনে না ফিরলে হাসান ও তার সঙ্গে থাকা গাড়ির বিষয়ে স্থানীয় সময় শনিবার রাতে পুলিশকে জানানো হয়।

পরদিন সকাল সন্দেহজনক একটি গাড়ির বিষয়ে টেলিফোনে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ট্রাঙ্কের ভেতর থেকে হাসানের মরদেহ উদ্ধার করে।হাসানের শরীরে গুলির চিহ্ন থাকার কথাও লেখা হয়েছে নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে।

হাসান শেষ যে দু’জায়গায় পিৎজা ডেলিভারি করেছে তারা কেউ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে করছে না পুলিশ।আবার বিষয়টাকে ডাকাতি বা ছিনতাইয়ের মতো ঘটনা বলেও মনে করছে না পুলিশ।পিৎজা ডেলিভারির সময়ে সাধারণত যে ধরনের ডাকাতি হয়ে থাকে এটি সে ধরনের নয় বলে মনে করছে পুলিশ।

Top