রাত ৪:৪২
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ফরিদপুরে ছেলের হাতে বাবা খুন

ডেস্ক: ফরিদপুরের সালথা উপজেলায় মাদকাসক্ত ছেলের হাতে ওহেদ মোল্লা নামে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে (৩৫) আটক করে পুলিশ।গতকাল মঙ্গলবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে সালথা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফায়েকুজ্জামান জানান, গতকাল মঙ্গলবার রাতের খাবার খেয়ে ওহেদ মোল্লা ও তার ছেলে কালা মোল্লা একই ঘরে একই খাটে ঘুমাতে যায়। মধ্য রাতে হঠাৎ ছেলে কালা মোল্লা তার বাবা ওহেদ মোল্লার গলায় ধারালো কোনো অস্ত্র দিয়ে পোঁচ দেয়। এতে গুরুতর আহত হয় ওহেদ মোল্লা। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, খবর পেয়ে ওই রাতেই মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে আটক করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

Top