দুপুর ১:৪৮
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

ফরিদপুরে ছেলের হাতে বাবা খুন

ডেস্ক: ফরিদপুরের সালথা উপজেলায় মাদকাসক্ত ছেলের হাতে ওহেদ মোল্লা নামে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে (৩৫) আটক করে পুলিশ।গতকাল মঙ্গলবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে সালথা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফায়েকুজ্জামান জানান, গতকাল মঙ্গলবার রাতের খাবার খেয়ে ওহেদ মোল্লা ও তার ছেলে কালা মোল্লা একই ঘরে একই খাটে ঘুমাতে যায়। মধ্য রাতে হঠাৎ ছেলে কালা মোল্লা তার বাবা ওহেদ মোল্লার গলায় ধারালো কোনো অস্ত্র দিয়ে পোঁচ দেয়। এতে গুরুতর আহত হয় ওহেদ মোল্লা। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, খবর পেয়ে ওই রাতেই মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে আটক করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

Top