রাত ৮:৫৬
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

ফরিদপুরে ছেলের হাতে বাবা খুন

ডেস্ক: ফরিদপুরের সালথা উপজেলায় মাদকাসক্ত ছেলের হাতে ওহেদ মোল্লা নামে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে (৩৫) আটক করে পুলিশ।গতকাল মঙ্গলবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে সালথা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফায়েকুজ্জামান জানান, গতকাল মঙ্গলবার রাতের খাবার খেয়ে ওহেদ মোল্লা ও তার ছেলে কালা মোল্লা একই ঘরে একই খাটে ঘুমাতে যায়। মধ্য রাতে হঠাৎ ছেলে কালা মোল্লা তার বাবা ওহেদ মোল্লার গলায় ধারালো কোনো অস্ত্র দিয়ে পোঁচ দেয়। এতে গুরুতর আহত হয় ওহেদ মোল্লা। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, খবর পেয়ে ওই রাতেই মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে আটক করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

Top