সকাল ৬:৫৭
12-12-2017Issueওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রীশহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের অপহরণ দিবস আজটাঙ্গাইল হানাদার মুক্ত দিবস আজরাষ্ট্রপতি ওআইসির সম্মেলনে যাচ্ছেন আজওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রী11-12-2017Issueনিরাপত্তা ঝুকির চিঠি উপেক্ষাঃ উত্তরা নাটোর টাওয়ারে ভয়াবহ অগুন10-12-2017 issueবিজয় দিবস উদযাপন উপলক্ষে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের যৌথ আলোচনা সভা

ফরিদপুরে ছেলের হাতে বাবা খুন

ডেস্ক: ফরিদপুরের সালথা উপজেলায় মাদকাসক্ত ছেলের হাতে ওহেদ মোল্লা নামে ৭৫ বছর বয়সী এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে (৩৫) আটক করে পুলিশ।গতকাল মঙ্গলবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের নকুলহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে সালথা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফায়েকুজ্জামান জানান, গতকাল মঙ্গলবার রাতের খাবার খেয়ে ওহেদ মোল্লা ও তার ছেলে কালা মোল্লা একই ঘরে একই খাটে ঘুমাতে যায়। মধ্য রাতে হঠাৎ ছেলে কালা মোল্লা তার বাবা ওহেদ মোল্লার গলায় ধারালো কোনো অস্ত্র দিয়ে পোঁচ দেয়। এতে গুরুতর আহত হয় ওহেদ মোল্লা। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, খবর পেয়ে ওই রাতেই মাদকাসক্ত ছেলে কালা মোল্লাকে আটক করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

Top