দুপুর ১:৪৬
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

লালমনিরহাটে ৬ পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

Exif_JPEG_420

ডেস্ক: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে।মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাতে উপজেলার কাকিনা ইউনিয়নের গোপাল রায় গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ওই গ্রামের হেলাল, বাবুল, সাবু, মুকুল,দেলদার ও সফিয়া বেগমসহ ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুন পুড়ে প্রায় ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

কাকিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ওই গ্রামে একটি বাড়িতে হঠাতই আগুন লাগে। এ সময় স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে কালিগঞ্জ ফায়ার সার্ভির এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ছয় পরিবারের ঘর-বাড়ি এবং ঘরে থাকা ধান, চাল ও নগদ টাকা, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।তিনি আরো জানান, রান্না ঘরের জলন্ত চুলা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

Top