সকাল ১০:৫৩
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

লালমনিরহাটে ৬ পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

Exif_JPEG_420

ডেস্ক: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে।মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাতে উপজেলার কাকিনা ইউনিয়নের গোপাল রায় গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ওই গ্রামের হেলাল, বাবুল, সাবু, মুকুল,দেলদার ও সফিয়া বেগমসহ ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুন পুড়ে প্রায় ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

কাকিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ওই গ্রামে একটি বাড়িতে হঠাতই আগুন লাগে। এ সময় স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে কালিগঞ্জ ফায়ার সার্ভির এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ছয় পরিবারের ঘর-বাড়ি এবং ঘরে থাকা ধান, চাল ও নগদ টাকা, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।তিনি আরো জানান, রান্না ঘরের জলন্ত চুলা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

Top