রাত ৪:৩৫
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

লালমনিরহাটে ৬ পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

Exif_JPEG_420

ডেস্ক: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে।মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাতে উপজেলার কাকিনা ইউনিয়নের গোপাল রায় গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ওই গ্রামের হেলাল, বাবুল, সাবু, মুকুল,দেলদার ও সফিয়া বেগমসহ ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুন পুড়ে প্রায় ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

কাকিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ওই গ্রামে একটি বাড়িতে হঠাতই আগুন লাগে। এ সময় স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে কালিগঞ্জ ফায়ার সার্ভির এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ছয় পরিবারের ঘর-বাড়ি এবং ঘরে থাকা ধান, চাল ও নগদ টাকা, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।তিনি আরো জানান, রান্না ঘরের জলন্ত চুলা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

Top