রাত ৮:৫৮
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

লালমনিরহাটে ৬ পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

Exif_JPEG_420

ডেস্ক: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে।মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাতে উপজেলার কাকিনা ইউনিয়নের গোপাল রায় গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ওই গ্রামের হেলাল, বাবুল, সাবু, মুকুল,দেলদার ও সফিয়া বেগমসহ ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুন পুড়ে প্রায় ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

কাকিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ওই গ্রামে একটি বাড়িতে হঠাতই আগুন লাগে। এ সময় স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে কালিগঞ্জ ফায়ার সার্ভির এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ছয় পরিবারের ঘর-বাড়ি এবং ঘরে থাকা ধান, চাল ও নগদ টাকা, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।তিনি আরো জানান, রান্না ঘরের জলন্ত চুলা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

Top