দুপুর ১২:০৩
ফ্রান্সের তেল কোম্পানি টোটাল বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করবে14-12-2017Issueচমকে দেবেন মিমজাতিসংঘের বাজেট ২৫০ মিলিয়ন ডলার কমাতে চায় যুক্তরাষ্ট্রগ্রেনেড সরবরাহকারী তাজউদ্দিনকে ভূয়া নাম-ঠিকানায় পাসপোর্ট দিয়ে বিদেশে পাঠানো হয়বড়দিন-থার্টি ফার্স্টে অভিজাত এলাকায় বহিরাগত নয় : স্বরাষ্ট্রমন্ত্রীপুলিশের বাধায় পণ্ড হেফজতের দূতাবাস ঘেরাও কর্মসূচিদলীয় নেতা-কর্মীদের ঐক্য জোরদার করতে প্রধানমন্ত্রীর আহ্বানফরম পূরণে বাড়তি ফি ফেরত না দিলে পর্ষদ স্থগিত: হাই কোর্টকুষ্টিয়ার কুমারখালীর নারীদের ফসলের ক্ষেতে যেতে নিষেধ নেই

লালমনিরহাটে ৬ পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই

Exif_JPEG_420

ডেস্ক: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুনে পুড়ে ছাই হয়েছে।মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাতে উপজেলার কাকিনা ইউনিয়নের গোপাল রায় গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

ওই গ্রামের হেলাল, বাবুল, সাবু, মুকুল,দেলদার ও সফিয়া বেগমসহ ছয় পরিবারের সাতটি ঘর-বাড়ি আগুন পুড়ে প্রায় ১৫ লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

কাকিনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আতাউজ্জামান রঞ্জু জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার ওই গ্রামে একটি বাড়িতে হঠাতই আগুন লাগে। এ সময় স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে কালিগঞ্জ ফায়ার সার্ভির এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ছয় পরিবারের ঘর-বাড়ি এবং ঘরে থাকা ধান, চাল ও নগদ টাকা, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।তিনি আরো জানান, রান্না ঘরের জলন্ত চুলা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।

Top