রাত ৯:৫৬
পবিত্র আশুরা শুক্রবারখালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলার কার্যক্রম চলবেএকজন নারী দেহরক্ষীর গোপন জীবনদুই রাষ্ট্রদূতের রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশসুস্থ চোখে পৃথিবীর সৌন্দয্য উপভোগ করুনটাইগারদের ভাবনায় এখন সুপার ফোরমালয়েশিয়ায় বিষাক্ত মদপানে বাংলাদেশিসহ ২১ জনের মৃত্যুতিন দিনের সফরে রংপুর গেলেন এরশাদ‘যৌনতায় অপটু’ ট্রাম্প; ফের বোমা ফাটালেন স্টর্মিসংসদে ডিজিটাল নিরাপত্তা বিল ২০১৮ পাস

সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে মহিউদ্দিন চৌধুরীকে

ডেস্ক: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে। আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নেওয়া হবে।
তার ব্যক্তিগত সহকারী ওসমান গনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বিকেল ৪টায় তার ফ্লাইট রয়েছে। আমরা বেলা ২টায় স্কয়ার হাসপাতাল থেকে রওনা হব।

চিকিৎসকদের বরাত দিয়ে তার বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বাবা আগের চেয়ে ভালো আছেন। উন্নন চিকিৎসার জন্য বিকেলে বাবাকে সিঙ্গাপুরে নিয়ে যাব। এর আগে রবিবার (১১ নভেম্বর) সন্ধ্যা থেকে রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রয়েছেন সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী। এরপর অসুস্থতার খবর পেয়ে ওই দিন থেকেই তাকে হাসপাতালে ছুটে যান সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

এ সময় মহিউদ্দিনের পরিবারের সদস্য ছাড়াও চিকিৎসকদের কাছ থেকে তার শারীরিক অবস্থাও চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন তারা। অসুস্থ হয়ে পড়ার পর গত ১১ নভেম্বর রাতে মহিউদ্দিন চৌধুরীকে বন্দরনগরীর মেহেদীবাগের একটি হাসপাতালে নেওয়া হয়।
পরে চিকিৎসকদের পরামর্শে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে রবিবার স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়।

Top