রাত ৮:৫৫
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

মালয়েশিয়ায় অপহরণের দায়ে পাঁচ বাংলাদেশি আটক

ডেস্ক: মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে অপহরণের দায়ে পাঁচজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। জহুর প্রদেশের ইস্কান্দার পুতেরি থেকে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীয় পুলিশ প্রধান এপিসি নূর হাশিম মোহাম্মদ জানান, মালয়েশিয়ায় থাকা অপহৃত ভাতিজার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে চার পুরুষ ও এক নারীকে গ্রেফতার করেছে। অভিযোগে বলা হয়, শুক্রবার বিকেলে অপহরণকারীকে ওই বাংলাদেশি তুলে নিয়ে যায়। পরে অপহৃত ব্যক্তির মোবাইল নম্বর থেকে তার ভাতিজার কাছে কল করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দিলে তাকে মেরে ফেলারও হুমকি দেয় অপহরণকারীরা। মঙ্গলবার ইস্কান্দার পুতেরি শহরের পুলিশ কার্যালয় থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

Top