সকাল ১১:৫৮
ফ্রান্সের তেল কোম্পানি টোটাল বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করবে14-12-2017Issueচমকে দেবেন মিমজাতিসংঘের বাজেট ২৫০ মিলিয়ন ডলার কমাতে চায় যুক্তরাষ্ট্রগ্রেনেড সরবরাহকারী তাজউদ্দিনকে ভূয়া নাম-ঠিকানায় পাসপোর্ট দিয়ে বিদেশে পাঠানো হয়বড়দিন-থার্টি ফার্স্টে অভিজাত এলাকায় বহিরাগত নয় : স্বরাষ্ট্রমন্ত্রীপুলিশের বাধায় পণ্ড হেফজতের দূতাবাস ঘেরাও কর্মসূচিদলীয় নেতা-কর্মীদের ঐক্য জোরদার করতে প্রধানমন্ত্রীর আহ্বানফরম পূরণে বাড়তি ফি ফেরত না দিলে পর্ষদ স্থগিত: হাই কোর্টকুষ্টিয়ার কুমারখালীর নারীদের ফসলের ক্ষেতে যেতে নিষেধ নেই

মালয়েশিয়ায় অপহরণের দায়ে পাঁচ বাংলাদেশি আটক

ডেস্ক: মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে অপহরণের দায়ে পাঁচজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। জহুর প্রদেশের ইস্কান্দার পুতেরি থেকে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীয় পুলিশ প্রধান এপিসি নূর হাশিম মোহাম্মদ জানান, মালয়েশিয়ায় থাকা অপহৃত ভাতিজার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে চার পুরুষ ও এক নারীকে গ্রেফতার করেছে। অভিযোগে বলা হয়, শুক্রবার বিকেলে অপহরণকারীকে ওই বাংলাদেশি তুলে নিয়ে যায়। পরে অপহৃত ব্যক্তির মোবাইল নম্বর থেকে তার ভাতিজার কাছে কল করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দিলে তাকে মেরে ফেলারও হুমকি দেয় অপহরণকারীরা। মঙ্গলবার ইস্কান্দার পুতেরি শহরের পুলিশ কার্যালয় থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

Top