দুপুর ১:৪৬
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

মালয়েশিয়ায় অপহরণের দায়ে পাঁচ বাংলাদেশি আটক

ডেস্ক: মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে অপহরণের দায়ে পাঁচজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। জহুর প্রদেশের ইস্কান্দার পুতেরি থেকে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীয় পুলিশ প্রধান এপিসি নূর হাশিম মোহাম্মদ জানান, মালয়েশিয়ায় থাকা অপহৃত ভাতিজার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে চার পুরুষ ও এক নারীকে গ্রেফতার করেছে। অভিযোগে বলা হয়, শুক্রবার বিকেলে অপহরণকারীকে ওই বাংলাদেশি তুলে নিয়ে যায়। পরে অপহৃত ব্যক্তির মোবাইল নম্বর থেকে তার ভাতিজার কাছে কল করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দিলে তাকে মেরে ফেলারও হুমকি দেয় অপহরণকারীরা। মঙ্গলবার ইস্কান্দার পুতেরি শহরের পুলিশ কার্যালয় থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

Top