সকাল ১১:০২
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

মালয়েশিয়ায় অপহরণের দায়ে পাঁচ বাংলাদেশি আটক

ডেস্ক: মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে অপহরণের দায়ে পাঁচজনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। জহুর প্রদেশের ইস্কান্দার পুতেরি থেকে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীয় পুলিশ প্রধান এপিসি নূর হাশিম মোহাম্মদ জানান, মালয়েশিয়ায় থাকা অপহৃত ভাতিজার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে চার পুরুষ ও এক নারীকে গ্রেফতার করেছে। অভিযোগে বলা হয়, শুক্রবার বিকেলে অপহরণকারীকে ওই বাংলাদেশি তুলে নিয়ে যায়। পরে অপহৃত ব্যক্তির মোবাইল নম্বর থেকে তার ভাতিজার কাছে কল করে ৮ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দিলে তাকে মেরে ফেলারও হুমকি দেয় অপহরণকারীরা। মঙ্গলবার ইস্কান্দার পুতেরি শহরের পুলিশ কার্যালয় থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

Top