দুপুর ১:৪৮
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

জাফলংয়ে ফের মাটিচাপায় নারী শ্রমিক নিহত

ডেস্ক : সিলেটের জাফলংয়ে মন্দিরের জুম এলাকায় মাটিধসে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ শ্রমিক।

সোমবার (১৩ নভেম্বর) সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শম্পা দাশ (১৮) নেত্রকোনার খালিয়াজুরি সামপুর গ্রামের রঞ্জিত দাশের মেয়ে। আহতরা হলেন- আরাকান্দি গ্রামের দিনাবন্ধু তালুকদারের ছেলে জ্যোতি বিকাশ (৪৫), জ্যোতি বিকাশের ছেলে দীপ্ত সরকার (১৪) ও সুনামগঞ্জের শাল্লার সুনিল সরকারের ছেলে অজিত সরকার (২৩)।

আহতদের সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরো কয়েকজন শ্রমিক মাটিচাপা পড়ে আছে আশঙ্কায় পেলুড়ার মেশিন দিয়ে মাটি সরিয়ে তল্লাশি চলছে।

জাফলং ট্যুরিস্ট পুলিশের ওসি দেবাংশু কুমার দে বলেন, চোরাইভাবে পাথর উত্তোলনকালে মাটিধসে ৪ জন গুরুতর আহত হন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসারর জন্য স্থানীয়রা সিলেট পাঠানো হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা দিয়েছে। শম্পা নামে একজন মারা গেছে ও ৩ জন আহত হয়েছেন। তবে পুলিশ এখনও শম্পার লাশ পায়নি।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর কানাইঘাটের বাংলাটিলায় পাথর তুলতে গিয়ে পাড় ধসে শিশুসহ ৬ জন নিহত হয়।

Top