রাত ৩:২৬
‘দহন’ থেকে বাদ পড়লেন বাঁধন!সাফল্য গাঁথা: ফরিদপুরের একজন অদম্য রোকেয়ার গল্প‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১বার কাউন্সিল নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা ২৬ মেএইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদনহা-মীম গ্রুপের এমডিকে দুদকের জিজ্ঞাসাবাদমুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হকরাজীবের দুই ভাইকে ক্ষতিপূরণের আদেশ স্থগিতযুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতাররাশিয়ায় দাবানলে ২৩ হাজার হেক্টর বনাঞ্চল ধ্বংস

নবম ওয়েজবোর্ডের দাবিতে ২৫ নভেম্বর মহাসমাবেশ

ডেস্ক : নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসমাবেশের ডাক দিয়েছে। খবর- বাসস।

জাতীয় প্রেসক্লাবের সামনে এই সমাবেশ করা হবে। এর আগে জাতির পিতার ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতিতে রাজপথে আনন্দ মিছিল করা হবে। মিছিলে যোগ দিতে সাংবাদিকদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

শুক্রবার ঢাকায় অনুষ্ঠিত বিএফইউজে’র নির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহাসচিব ওমর ফারুক, সহ-সভাপতি জাফর ওয়াজেদ ও শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব অমিয় ঘটক পুলক, কোষাধ্যক্ষ মধুসুদন মণ্ডল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, সিইউজে’র সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১৪ নভেম্বর সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে গণমাধ্যমের বিভিন্ন প্রতিষ্ঠানে বকেয়া বেতন-ভাতা পরিশোধের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়।

Top