সকাল ৭:০২
12-12-2017Issueওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রীশহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের অপহরণ দিবস আজটাঙ্গাইল হানাদার মুক্ত দিবস আজরাষ্ট্রপতি ওআইসির সম্মেলনে যাচ্ছেন আজওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রী11-12-2017Issueনিরাপত্তা ঝুকির চিঠি উপেক্ষাঃ উত্তরা নাটোর টাওয়ারে ভয়াবহ অগুন10-12-2017 issueবিজয় দিবস উদযাপন উপলক্ষে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের যৌথ আলোচনা সভা

ডিআরইউ শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব ১০ নভেম্বর

ডেস্ক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব আগামী ১০ নভেম্বর শুক্রবার সংগঠন প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এই উৎসবে সংগঠনের সদস্য সন্তানরা অংশ গ্রহণ করবে। উৎসবে থাকছে সঙ্গীত, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা। দিনব্যাপী এ উৎসব শুরু হবে সকাল ১০টায়। বিকেলে রয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
উৎসব এবং প্রতিযোগিতার বিস্তারিত সময়সূচি ও স্থান হচ্ছে প্রতিযোগীদের রিপোর্টিং সকাল সাড়ে নয়টায়, ১০টায় ডিআরইউ ক্যান্টিনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, উদ্বোধনী অনুষ্ঠান সকাল ১১টায় সাগর-রুনী মিলনায়তনে, সঙ্গীত প্রতিযোগিতা সকাল সাড়ে ১১টা থেকে থেকে সাড়ে ১২টা সাগর-রুনী মিলনায়তন, আবৃত্তি (ক বিভাগ)বেলা ১টা থেকে দুপুর ২টা, আবৃত্তি (খ ও গ বিভাগ) দুপর ২টা থেকে আড়াইটা সাগর রুনী মিলনায়তনে। পুরস্কার বিতরণ করা হবে দুপুর আড়াইটায়।
উৎসবে ডিআরইউ’র সদস্যদের অংশগ্রহণ করতে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।

Top