সকাল ১০:৪২
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

ডিআরইউ শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব ১০ নভেম্বর

ডেস্ক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব আগামী ১০ নভেম্বর শুক্রবার সংগঠন প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এই উৎসবে সংগঠনের সদস্য সন্তানরা অংশ গ্রহণ করবে। উৎসবে থাকছে সঙ্গীত, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা। দিনব্যাপী এ উৎসব শুরু হবে সকাল ১০টায়। বিকেলে রয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
উৎসব এবং প্রতিযোগিতার বিস্তারিত সময়সূচি ও স্থান হচ্ছে প্রতিযোগীদের রিপোর্টিং সকাল সাড়ে নয়টায়, ১০টায় ডিআরইউ ক্যান্টিনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, উদ্বোধনী অনুষ্ঠান সকাল ১১টায় সাগর-রুনী মিলনায়তনে, সঙ্গীত প্রতিযোগিতা সকাল সাড়ে ১১টা থেকে থেকে সাড়ে ১২টা সাগর-রুনী মিলনায়তন, আবৃত্তি (ক বিভাগ)বেলা ১টা থেকে দুপুর ২টা, আবৃত্তি (খ ও গ বিভাগ) দুপর ২টা থেকে আড়াইটা সাগর রুনী মিলনায়তনে। পুরস্কার বিতরণ করা হবে দুপুর আড়াইটায়।
উৎসবে ডিআরইউ’র সদস্যদের অংশগ্রহণ করতে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।

Top