রাত ৪:৪৫
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ডিআরইউ শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব ১০ নভেম্বর

ডেস্ক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব আগামী ১০ নভেম্বর শুক্রবার সংগঠন প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এই উৎসবে সংগঠনের সদস্য সন্তানরা অংশ গ্রহণ করবে। উৎসবে থাকছে সঙ্গীত, আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা। দিনব্যাপী এ উৎসব শুরু হবে সকাল ১০টায়। বিকেলে রয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
উৎসব এবং প্রতিযোগিতার বিস্তারিত সময়সূচি ও স্থান হচ্ছে প্রতিযোগীদের রিপোর্টিং সকাল সাড়ে নয়টায়, ১০টায় ডিআরইউ ক্যান্টিনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, উদ্বোধনী অনুষ্ঠান সকাল ১১টায় সাগর-রুনী মিলনায়তনে, সঙ্গীত প্রতিযোগিতা সকাল সাড়ে ১১টা থেকে থেকে সাড়ে ১২টা সাগর-রুনী মিলনায়তন, আবৃত্তি (ক বিভাগ)বেলা ১টা থেকে দুপুর ২টা, আবৃত্তি (খ ও গ বিভাগ) দুপর ২টা থেকে আড়াইটা সাগর রুনী মিলনায়তনে। পুরস্কার বিতরণ করা হবে দুপুর আড়াইটায়।
উৎসবে ডিআরইউ’র সদস্যদের অংশগ্রহণ করতে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।

Top