সকাল ৯:২৪
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক৬৬ আরোহী নিয়ে ইরানি বিমান বিধ্বস্তআহারে ছোট বেলা!যে কারণে মরতে হয়েছিল টাইটানিকের নায়ককেওকে আগে এ ভাবে কখনও দেখিনি: বিরাট২১শে ফেব্রুয়ারিতে শহীদ মিনারে যাওয়ার পথ নির্দেশনাপ্রধানমন্ত্রী রাজশাহীতে ২৯টি প্রকল্প উদ্বোধন করবেনসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

নারীদের খোলামেলা পোশাক নিয়ে নোংরা মন্তব্য

ডেস্ক:‘যে সমস্ত মহিলারা খোলামেলা পোশাক পরেন, তাদের ধর্ষণ করা জাতীয় কর্তব্য,’ এমনটাই মন্তব্য করলেন মিশরের আইনজীবী তথা রাজনীতিবিদ নাবিহ আল-ওয়াহসের। আল-ওয়াহসের এই মন্তব্যে এখন বিশ্ব জুড়ে বিতর্ক। সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডেতে প্রকাশিত খবর অনুযায়ী, সে দেশের একটি টিভি শো-তে দেহ ব্যবসা সংক্রান্ত খসড়া তৈরি নিয়ে একটি চ্যাট শো অনুষ্ঠিত হয়। সেখানেই প্রকাশ্যে এরকম মন্তব্য করেন ওই রাজনীতিক।
নাবিহ বলেন, ‘একটি মেয়ে যখন রাস্তা দিয়ে হেঁটে যায়, তখন তাঁর পিছনের অংশ দেখা গেলে কি আপনার ভালো লাগবে?’ এর পরই তিনি ওই বিস্ফোরক মন্তব্য করেন। বলেন, ”কোনও মেয়েকে ওই ভাবে হেঁটে যেতে দেখলে তাঁকে ধর্ষণ করা জাতীয় কর্তব্য’। যৌন অত্যাচার করা একজন দেশপ্রেমিকের কর্তব্য বলেও মনে করেন তিনি।
লাইভ অনুষ্ঠানে এই মন্তব্য করার পরই বিতর্কের ঝড় ওঠে বিশ্ব জুড়ে। যে চ্যানেলে নাবিহ-এর ওই মন্তব্য সম্প্রচারিত হয়েছে, তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর কথা ভাবছে কমিশন।

সূত্র: কেএন/পরিবর্তন

Top