সকাল ১১:২২
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

সাভারে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সাভার প্রতিনিধিঃ
সাভার ও আশুলিয়ার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।
শনিবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড এর সিটি সেন্টারের সিডি ফুল প্যালেস এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় এসময় সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন আমি সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরে আজ সাভার ও আশুলিয়ার কর্মরত পিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলাম। সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন। এসময় তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগীতার আশ^াস প্রদান করেন।
মত বিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন সাভার এটিএন বাংলার সাংবাদিক শেখ বাশার,বাংলা টিভির সাংবাদিক জাভেদ মোস্তফা,এনটিভির সাংবাদিক জাহিদুর রহমান,একাত্তর টিভির সাংবাদিক মিঠুন সরকার,বাংলা ভিশনের সাংবাদিক নজমুল হুদা শাহীন,চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক অনু ওহাব,যমুনা টিভির সাংবাদিক মাহফুজুর রহমান নিপু,সহ আরো অনেকে।

Top