রাত ৪:৪২
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সাভারে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সাভার প্রতিনিধিঃ
সাভার ও আশুলিয়ার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।
শনিবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড এর সিটি সেন্টারের সিডি ফুল প্যালেস এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় এসময় সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন আমি সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরে আজ সাভার ও আশুলিয়ার কর্মরত পিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলাম। সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন। এসময় তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগীতার আশ^াস প্রদান করেন।
মত বিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন সাভার এটিএন বাংলার সাংবাদিক শেখ বাশার,বাংলা টিভির সাংবাদিক জাভেদ মোস্তফা,এনটিভির সাংবাদিক জাহিদুর রহমান,একাত্তর টিভির সাংবাদিক মিঠুন সরকার,বাংলা ভিশনের সাংবাদিক নজমুল হুদা শাহীন,চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক অনু ওহাব,যমুনা টিভির সাংবাদিক মাহফুজুর রহমান নিপু,সহ আরো অনেকে।

Top