দুপুর ১:৪৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

সাভারে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সাভার প্রতিনিধিঃ
সাভার ও আশুলিয়ার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।
শনিবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড এর সিটি সেন্টারের সিডি ফুল প্যালেস এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় এসময় সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন আমি সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরে আজ সাভার ও আশুলিয়ার কর্মরত পিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলাম। সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন। এসময় তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগীতার আশ^াস প্রদান করেন।
মত বিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন সাভার এটিএন বাংলার সাংবাদিক শেখ বাশার,বাংলা টিভির সাংবাদিক জাভেদ মোস্তফা,এনটিভির সাংবাদিক জাহিদুর রহমান,একাত্তর টিভির সাংবাদিক মিঠুন সরকার,বাংলা ভিশনের সাংবাদিক নজমুল হুদা শাহীন,চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক অনু ওহাব,যমুনা টিভির সাংবাদিক মাহফুজুর রহমান নিপু,সহ আরো অনেকে।

Top