সকাল ৬:৫৭
12-12-2017Issueওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রীশহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের অপহরণ দিবস আজটাঙ্গাইল হানাদার মুক্ত দিবস আজরাষ্ট্রপতি ওআইসির সম্মেলনে যাচ্ছেন আজওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রী11-12-2017Issueনিরাপত্তা ঝুকির চিঠি উপেক্ষাঃ উত্তরা নাটোর টাওয়ারে ভয়াবহ অগুন10-12-2017 issueবিজয় দিবস উদযাপন উপলক্ষে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের যৌথ আলোচনা সভা

সাভারে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সাভার প্রতিনিধিঃ
সাভার ও আশুলিয়ার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।
শনিবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড এর সিটি সেন্টারের সিডি ফুল প্যালেস এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় এসময় সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন আমি সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরে আজ সাভার ও আশুলিয়ার কর্মরত পিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলাম। সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন। এসময় তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগীতার আশ^াস প্রদান করেন।
মত বিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন সাভার এটিএন বাংলার সাংবাদিক শেখ বাশার,বাংলা টিভির সাংবাদিক জাভেদ মোস্তফা,এনটিভির সাংবাদিক জাহিদুর রহমান,একাত্তর টিভির সাংবাদিক মিঠুন সরকার,বাংলা ভিশনের সাংবাদিক নজমুল হুদা শাহীন,চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক অনু ওহাব,যমুনা টিভির সাংবাদিক মাহফুজুর রহমান নিপু,সহ আরো অনেকে।

Top