রাত ৪:৩০
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

দীপিকার জন্য পাত্রের খুঁজে বিজ্ঞাপন

ডেস্ক: দীপিকার বাবা ছোটবেলা থেকেই তার মেয়েরা বড় হয়ে যা হতে চায় তা হবার জন্য অনুপ্রেরণা জুগিয়েছেন। নিজের দুই মেয়েকে তাই পূর্ণ স্বাধীনতায় বড় করে তুলেছেন। সম্প্রতি নিজের সুপারস্টার মেয়ের জন্য পাত্র খুঁজে বিজ্ঞাপন দিয়ে আলোচনায় আসলেন দীপিকা পাডুকোনের বাবা প্রকাশ পাডুকোন।

হেমা মালিনীর জীবন থেকেই নাকি এই বুদ্ধিটি পেয়েছিলেন দীপিকা পাডুকোনের বাবা। হেমা মালিনীর বাবাও তার রূপবতী মেয়ের জন্য পত্রিকায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছিলেন। সেইরকমভাবে দিপীকার বাবাও পত্রিকায় বিজ্ঞাপন দিলেন নিজের মেয়ের জন্য যোগ্য পাত্র খুঁজে পেতে।

হেমা মালিনীর আত্মজীবনীমূলক গ্রন্থের প্রকাশনা উৎসবে এ কথা বললেন দীপিকা নিজেই। তিনি এসময় বলেন, ‘প্রেমের সম্পর্কগুলো অনেক জটিল। হেমা মালিনীর বাবা যেমন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তাঁর জন্য পাত্রের সন্ধান করেছিলেন আমার বাবাও তেমনি হন্যে হয়ে আমার জন্য সঠিক মানুষটিকে খুঁজে বেড়াচ্ছেন।’

রণবীর ও দীপিকার প্রেমের ব্যাপারটি সবাই জানলেও নতুন খবর হলো, তাদের মধ্যকার প্রেমের সম্পর্কটি কিছুটা হালকা হয়ে আসছে বলে খবর মিলেছে। তার ওপর দীপিকার বাবার পাত্র চেয়ে চিঠি নিয়ে দীপিকার মন্তব্য সন্দেহ আরো বাড়াচ্ছে।

দিপীকার ‘পদ্মাবতী’ সিনেমাটি নিয়ে তোলপাড় শুরু হয়ে গেছে এরইমধ্যে। রানির ভূমিকায় দীপিকা এই ছবিটিতে অভিনয় করবেন বলে জানা গেছে। ছবিটিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। চলতি বছরের ১ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Top