সকাল ৭:০২
12-12-2017Issueওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রীশহীদ সাংবাদিক সিরাজুদ্দীন হোসেনের অপহরণ দিবস আজটাঙ্গাইল হানাদার মুক্ত দিবস আজরাষ্ট্রপতি ওআইসির সম্মেলনে যাচ্ছেন আজওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিতে প্যারিসের পথে প্রধানমন্ত্রী11-12-2017Issueনিরাপত্তা ঝুকির চিঠি উপেক্ষাঃ উত্তরা নাটোর টাওয়ারে ভয়াবহ অগুন10-12-2017 issueবিজয় দিবস উদযাপন উপলক্ষে আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের যৌথ আলোচনা সভা

জেলা-উপজেলা প্রতিনিধি নিচ্ছে দৈনিক প্রথম কথা

ডেস্ক : সংবাদে ব্যতিক্রম স্বাদ আর নতুনত্বে বিশ্বাসী হয়ে পথ চলতে শুরু করেছে দৈনিক প্রথম কথা। সংবাদের ধারাবাহিকতা রক্ষা করে সচেতন পাঠকের সংবাদপত্র দৈনিক প্রথম কথা পত্রিকায় জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নেয়া হচ্ছে।

পত্রিকাটি ইতিমধ্যে সরকারি তালিকাভুক্ত এবং  ওয়েজবোর্ড বাস্তবায়ন করেছে।

ভাবনায় একাগ্র, সাহসীকতা সম্পন্ন উদ্যোমীদের নিয়ে আগামীর পথ চলতে চাই আমরা। আর তাই যারা নিজেকে উপযুক্ত মনে করেন এবং আমাদের সঙ্গে সাংবাদিকতায় আগ্রহী তারা দ্রুত যোগাযোগ করুন। এ বিষয়ে বিজ্ঞাপনের মাধ্যমে আগ্রহীদের আবেদন করতে বলা হয়েছে।

আবেদনের পদগুলো হচ্ছে : ১। জেলা প্রতিনিধি, ২। উপজেলা প্রতিনিধি, ৩। জেলা বিজ্ঞাপন প্রতিনিধি, ৪। বিশ্ববিদ্যালয় সংবাদতাতা।

এছাড়া, ঢাকা মহানগরীর উত্তরা, উত্তরখান, দক্ষিণখান, তুরাগ, খিলক্ষেত, বাড্ডা, মিরপুর, মোহাম্মদপুর, হাজারীবাগ, শ্যামপুর, ডেমরা, কদমতলী থানা এলাকায় একজন করে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। একই সঙ্গে কেরাণীগঞ্জ, দোহার, নবাবগঞ্জ, সাভার ও ধামরাই উপজেলা এবং আশুলিয়ায় প্রতিনিধি নিয়োগ করা হবে।

আবেদনের শর্ত :

১। প্রার্থীকে অবশ্যই স্ব স্ব জেলা/উপজেলার বাসিন্দা হতে হবে।

২। বিশ্ববিদ্যালয় প্রতিনিধির ক্ষেত্রে অধ্যয়ণরত হতে হবে।

৩। প্রার্থীকে বাংলায় লেখার যথেষ্ট অভ্যাস এবং  সাম্প্রতিক বিষয় সম্পর্কে সম্যক জ্ঞান থাকতে হবে।

৪।প্রার্থীকে মাইক্রোসফট অফিস, বাংলা কম্পোজ এবং ইন্টারনেট ব্যবহার সম্পর্কে ব্যবহারিক ধারণা থাকতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : প্রার্থীরা ২৩ কৈলাশ ঘোষ লেন (২য় তলা), কোতয়ালি, ঢাকা-১১০০ এই ঠিকানায় ডাকযোগে কিংবা ই-মেইল : dailyprothomkotha@gmail.com এই ঠিকানায় আবেদন পাঠাতে পারবেন।

আবেদন পাঠানোর নিয়ম : আবেদনে অবশ্যই খামের ওপর ‍”জেলা/উপজেলা প্রতিনিধি পদে আবেদন” উল্লেখ করবেন। ই-মেইলে আবেদনকারীরা ই-মেইলের বিষয়ে Apply for (জেলা/উপজেলা/বিশ্ববিদ্যালয়ের নাম) correspondence” এভাবে উল্লেখ করবেন।

আবেদন পাঠানোর শেষ তারিখ : প্রার্থীরা আগামী ২৭ জুন ২০১৭ ইং তারিখের মধ্যে আবেদন পাঠাতে পারবেন।

আবেদনের বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০১৭৬৮১১৬৬৫৬

Top