সকাল ১০:৪৫
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

সানি লিওন এবার বাংলা ছবিতে

ডেস্ক : সানি লিওন। নামটার সঙ্গেই যেন জুড়ে থাকে সেনসেশন। হিন্দি মেনস্ট্রিম ছবিতে ইতিমধ্যেই ঝড় তুলেছেন তিনি। এবার সেই সানি লিওনকে দেখা যাবে বাংলা ছবিতে।

ঠিকই শুনেছেন, সম্প্রতি টfলিউডে নাম লিখিয়েছেন সানি লিওন। পরিচালক স্বপন সাহা তার আসন্ন ছবি ‘সেরা বাঙালি’তে রেখেছেন সানিকে। পরিচালক নিজেই জানিয়েছেন খবরটি। এই ছবির মাধ্যমেই টালিউডে পা রাখতে চলেছেন সানি। ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে বলিউডের এই নায়িকাকে।

এ ব্যাপারে পরিচালক স্বপন সাহা জানিয়েছেন, আগামী ২৫ জুলাই সানি লিওনকে নিয়ে মুম্বাইয়ে তার ছবির ওই আইটেম গানের শুটিং। গানটির কোরিওগ্রাফি করছেন প্রভু দেবা। নতুন নায়ক-নায়িকাকে নিয়ে তৈরি এই সিনেমা আগামী পূজায় মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালক স্বপনের। বিভিন্ন চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন শক্তি কাপুর, রাজপাল যাদব, রজতাভ দত্ত, কৌশিক বন্দ্যোপাধ্যায়, লাবণী সরকার প্রমুখ।

স্বপন সাহা বলেন, ‘আমার ছবিতে একটা আইটেম (গান) নম্বর দরকার ছিল। প্রযোজক সানি লিওনের জন্য চেষ্টা করেছিলেন। সেটা সম্ভব হয়েছে। আগামী ২৫ জুলাই মুম্বাইয়ে শুটিংয়ে আমি থাকব।’

Top