রাত ৪:৩৮
২১ ফেব্রুয়ারি ২০১৮ ইং মুদ্রণ সংস্করণআজ মহান একুশে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসঅরণ্যের অধিকারআমার মা২১ গুণীকে একুশে পদক দিলেন প্রধানমন্ত্রীবৈঠকে খালেদার আইনজীবীরা, আপিল মোকাবেলায় প্রস্তুত দুদকঅস্ত্র বিক্রি নিয়ে অবস্থান বদলাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প?বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ রাজনৈতিক দল : ওবায়দুল কাদেরমধু উৎপাদন বৃদ্ধি ও মৌমাছির নতুন প্রজাতি উদ্ভাবনে গবেষণা করুন : কৃষিমন্ত্রীসাবেক সংসদ সদস্য ইউসুফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সানি লিওন এবার বাংলা ছবিতে

ডেস্ক : সানি লিওন। নামটার সঙ্গেই যেন জুড়ে থাকে সেনসেশন। হিন্দি মেনস্ট্রিম ছবিতে ইতিমধ্যেই ঝড় তুলেছেন তিনি। এবার সেই সানি লিওনকে দেখা যাবে বাংলা ছবিতে।

ঠিকই শুনেছেন, সম্প্রতি টfলিউডে নাম লিখিয়েছেন সানি লিওন। পরিচালক স্বপন সাহা তার আসন্ন ছবি ‘সেরা বাঙালি’তে রেখেছেন সানিকে। পরিচালক নিজেই জানিয়েছেন খবরটি। এই ছবির মাধ্যমেই টালিউডে পা রাখতে চলেছেন সানি। ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে বলিউডের এই নায়িকাকে।

এ ব্যাপারে পরিচালক স্বপন সাহা জানিয়েছেন, আগামী ২৫ জুলাই সানি লিওনকে নিয়ে মুম্বাইয়ে তার ছবির ওই আইটেম গানের শুটিং। গানটির কোরিওগ্রাফি করছেন প্রভু দেবা। নতুন নায়ক-নায়িকাকে নিয়ে তৈরি এই সিনেমা আগামী পূজায় মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালক স্বপনের। বিভিন্ন চরিত্রে এই ছবিতে অভিনয় করেছেন শক্তি কাপুর, রাজপাল যাদব, রজতাভ দত্ত, কৌশিক বন্দ্যোপাধ্যায়, লাবণী সরকার প্রমুখ।

স্বপন সাহা বলেন, ‘আমার ছবিতে একটা আইটেম (গান) নম্বর দরকার ছিল। প্রযোজক সানি লিওনের জন্য চেষ্টা করেছিলেন। সেটা সম্ভব হয়েছে। আগামী ২৫ জুলাই মুম্বাইয়ে শুটিংয়ে আমি থাকব।’

Top