রাত ১:২৪
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

শাহরুখের পা ধরেন উপস্থাপক (ভিডিও)

ডেস্ক : ইদানিং প্রাঙ্ক বা ফান অথবা কৌতুক ভিডিওর নামে এতটাই বাড়াবাড়ি করা হয় যা অনেকের কাছে সহ্যের সীমা ছাড়িয়ে যায়। সম্প্রতি বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে সে রকমই একটি ঘটনা ঘটেছে। যেখানে রীতিমত চটে গেছেন শাহরুখ খান। আর তারই ভিডিও ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

আরব দেশের টেলিভিশন শোতে গেছেন শাহরুখ খান। মরুভূমিতে হঠাৎ গডজিলার মুখোমুখি তিনি। আর এতে তিনি এবং তার সঙ্গে থাকা এক নারী সহশিল্পী ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েনে। অবশ্য কিছুক্ষণ পরেই বুঝতে পারেন তার সঙ্গে ইয়ার্কি করা হয়েছে। পরে কিং খান এতটাই রেগে যান যে টেলিভিশন শোয়ের উপস্থাপককে চাপড়ে মাটিতে ফেলে গলা চিপে ধরেন এবং ঘুষি উঁচিয়ে কড়া ভাষায় শাসান।

শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দিতে অনুষ্ঠানের উপস্থাপক শাহরুখের পা পর্যন্ত ধরেন। আর এসব ঘটনাই ক্যামেরাবন্দি হয়েছে। যা কিনা এখন অনলাইন দুনিয়ায় সয়লাভ।

উপস্থাপকের ওপর চড়াও হওয়ার সেই ভিডিও দেখুন…
যে ফ্রাঙ্ক বা ফান শাহরুখের সঙ্গে করা হয়েছিল- সে ভিডিও দেখুন…
সূত্র: জি-নিউজ

Top