দুপুর ২:০৯
প্যানেল মেয়র ওসমান গণির মরদহে দেশে পৌঁছেছেমুক্তি পাচ্ছে 'অন্ধকার জগত'আফগানদের মুখোমুখি বাংলাদেশচোখে ছানি পড়া রোধে করণীয়চিকিৎসার জন্য চেন্নাই যাচ্ছেন আফজাল শরীফলন্ডন থেকে নিউইয়র্কে প্রধানমন্ত্রী যাচ্ছেনপবিত্র আশুরা শুক্রবারখালেদা জিয়ার অনুপস্থিতিতে মামলার কার্যক্রম চলবেএকজন নারী দেহরক্ষীর গোপন জীবনদুই রাষ্ট্রদূতের রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশ

শাহরুখের পা ধরেন উপস্থাপক (ভিডিও)

ডেস্ক : ইদানিং প্রাঙ্ক বা ফান অথবা কৌতুক ভিডিওর নামে এতটাই বাড়াবাড়ি করা হয় যা অনেকের কাছে সহ্যের সীমা ছাড়িয়ে যায়। সম্প্রতি বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে সে রকমই একটি ঘটনা ঘটেছে। যেখানে রীতিমত চটে গেছেন শাহরুখ খান। আর তারই ভিডিও ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

আরব দেশের টেলিভিশন শোতে গেছেন শাহরুখ খান। মরুভূমিতে হঠাৎ গডজিলার মুখোমুখি তিনি। আর এতে তিনি এবং তার সঙ্গে থাকা এক নারী সহশিল্পী ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েনে। অবশ্য কিছুক্ষণ পরেই বুঝতে পারেন তার সঙ্গে ইয়ার্কি করা হয়েছে। পরে কিং খান এতটাই রেগে যান যে টেলিভিশন শোয়ের উপস্থাপককে চাপড়ে মাটিতে ফেলে গলা চিপে ধরেন এবং ঘুষি উঁচিয়ে কড়া ভাষায় শাসান।

শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দিতে অনুষ্ঠানের উপস্থাপক শাহরুখের পা পর্যন্ত ধরেন। আর এসব ঘটনাই ক্যামেরাবন্দি হয়েছে। যা কিনা এখন অনলাইন দুনিয়ায় সয়লাভ।

উপস্থাপকের ওপর চড়াও হওয়ার সেই ভিডিও দেখুন…
যে ফ্রাঙ্ক বা ফান শাহরুখের সঙ্গে করা হয়েছিল- সে ভিডিও দেখুন…
সূত্র: জি-নিউজ

Top