রাত ১:৩০
প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের যোগদানবড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগের দাবিতে সংবাদ সম্মেলনরাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!মৃত্যুপরবর্তী কাজে স্বজনদের বিরক্ত না করতে উৎসবপ্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদানপাঁচ দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রণব মুখার্জিবিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামীকাল থেকে শুরুনির্যাতনের শিকার পূর্ণিমা শীলকে নিয়োগ দিলেন তথ্য প্রতিমন্ত্রীনিষেধাজ্ঞা উঠে গেল চার রাজ্যেযশোরে শতবর্ষী গাছ কাটার সিদ্ধান্ত হাইকোর্টে স্থগিত

শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল ও নার্সিং কলেজে সেমিনার

নিজস্ব প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ডেফনেস ককলেয়ার ইনপ্লান্ট এন্ড বিয়ন্ড উপর এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
এসময়সে মিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার কেপিজে ইউনিভার্সিটি কলেজের নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার লোকমান সায়েম। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাসপাতালের সন্মানিত সিইও জাইতুন বিনতি সুলাইমান। সেমিনারে প্রধান আলোচ্য বিষয় ছিল ককলেয়ার ইনপ্লান্ট কেন দরকার,শ্রবণশক্তি বাড়ানোর জন্য এটা কিভাব কাজ করে, কি ভাবে মানুষের কানে কম শব্দকে বেশি করে শুনতে সাহায্য করে। কিভাবে এই কানের ভিতরে ককলেয়ার ইনপ্লন্ট করা যায় এর আদ্যোপান্ত।
স্থানীয় বিভিন্ন হাসপাতালের ডাক্তাররা সেমিনারে উপস্থিত ছিলেন ।

Top